শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

রূপগঞ্জের লিটন হত্যা মামলার আরেক আসামি আরেক গ্রেফতার

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জের চাঞ্চল্যকর লিটন হত্যা মামলার আরেক আসামি আনোয়ার হেসেন কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ নভেম্বর) রাতে গাজীপুর তাকে গ্রেফতার করে রূপগঞ্জ থানা পুলিশ।গ্রেফতার আনোয়ার হোসেন যশোর জেলার কোতোয়ালী থানার ভেচপাড়া তালতলা মোড় এলাকার আকরাম খানের ছেলে।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাজিমউদ্দিন জানান, জমি নিয়ে লিটনের শ্বশুর বাড়ির লোকজনদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। এরই জের ধরে ৭ মাস আগে তার শ্বশুর বাড়ির লোকজন প্রথমে লিটনকে অপহরণ করে। পরে হত্যা করে লাশ গুম করে ফেলে। 

 

তিনি আরও জানান, এ ঘটনায় লিটনের স্ত্রী রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে মামলার সূত্র ধরে প্রযুক্তির মাধ্যমে ঢাকার  কেরানীগঞ্জ থেকে আসামি মুসাকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী চনপাড়া এলাকার সিটি গ্রুপের ভরাটকৃত বালুরমাঠ থেকে ৭ মাস পর লিটনের দেহবাশেষ (কঙ্কাল) উদ্ধার করা হয়। 

 

এ ঘটনায় মামলার আরেক আসামি আনোয়ার হোসেনকে গাজীপুর জেলার কালিয়াকৈর থানার ঢংঢং মিল রোড এলাকার বজলু মিয়ার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন জেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাছে ১৬৪ ধারা জবানবন্দিতে হত্যার দ্বায় স্বীকার করেন। 

এই বিভাগের আরো খবর