শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

রূপগঞ্জের ডাক্তার বাড়িতে শেষ হলো ‘পাপ’

প্রকাশিত: ২৭ জুন ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : সম্প্রতি রূপগঞ্জের ডাক্তার বাড়ি শুটিং হাউজে শেষ হলো মাদক বিরোধী নাটক ‘পাপ’ এর শুটিং। মারুফ সরকারের রচনায়, নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাহফুজ ইসলাম।


নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রেবেকা রউফ, সুশীল রায়, হাসিমুন, বিপ্লব, রাতুল, নীল, এম আর জে শান্ত, প্রিয়, সানজিয়া মুন, মায়া মিতু, জান্নাত, সুরভী, আফসানা, মিতু ও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন মারুফ সরকার। নাটকটি প্রযোজনা করেন জাকির হোসেন।


এ প্রসঙ্গে মারুফ সরকার বলেন, মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার একটি জাতীয় সমস্যা। এর অপব্যবহারের শিকার হচ্ছে আমাদের যুব সমাজ। এমনকি এর ভয়াবহ পরিণতি থেকে রক্ষা পাচ্ছেনা আমাদের শিশুরাও।


মাদকের করাল গ্রাস থেকে নিরাপদ নয় দেশের ছাত্র ও যুব সমাজ। একটি দেশের যুব সমাজ যদি মাদকের কাছে পরাজিত হয় তবে তা দেশের জন্য ডেকে আনে মারাত্মক পরিণতি। মাদক ধীরে ধীরে একটি সমাজকে পঙ্গু করে দেয়। 


মাদক নীরব ঘাতক হিসেবে পুরো জাতিকে শেষ করে দিচ্ছে। মেধাবী তরুণ প্রজন্ম আজ মাদকের ছোবলে দিশেহারা। আগামী প্রজন্ম ও জাতিকে রক্ষার জন্যই শুরু হয়েছে মাদক বিরোধী এই নাটক। তাই দর্শকদের এই নাটকটি দেখার জন্য আহ্বান করা হলো। খুব তাড়াতাড়ি যেকোনো বেসরকারি টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

এই বিভাগের আরো খবর