বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

রূপগঞ্জে ৮ বছরের শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): রূপগঞ্জে সানজিদা আক্তার (৮) নামে এক তৃতীয় শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শিশুটিকে হত্যা করে লাশ ঝুঁলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় আয়নাল হোসেন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।


মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে রূপগঞ্জের ভুলতার হাটাবো দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান।  নিহত সানজিদা দক্ষিনপাড়া এলাকার কাপড় ব্যবসায়ী বিল্লাল হোসেনের মেজো মেয়ে।

সানজিদা স্থানীয় উদয়ন কিন্ডার গার্টেনের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল। গ্রেফতারকৃত আসামী আয়নাল হোসেন নিহত সানজিদা আক্তারের চাচা।


পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে সানজিদা তার বাবার কাছে জামা কিনে দেওয়ার জন্য বায়না করে। জামা কিনতে ব্যবসায়ী বিল্লাল হোসেন ও তার স্ত্রী বিলকিছ বেগম মেয়েকে বাসায় রেখে ভুলতার গাউছিয়া মার্কেটে যায়। সেখানে থাকা অবস্থায় সানজিদার সাথে মোবাইল ফোনে একাধিকবার কথা হয় বাবা-মায়ের । 


পরে সন্ধ্যায় বাড়ি ফিরে দেখেন ভেতর থেকে দরজা বন্ধ। জানালা দিয়ে উঁকি দিয়ে  দেখতে পান মেয়ে ওড়না প্যাঁচানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলছে। পেছনের দরজাও খোলা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।


নিহতের পিতা বিল্লাল হোসেন অভিযোগ করে বলেন, তার সাথে তার ভাই নুরুল হক, আয়নাল, ভাবী সালেহা বেগমের সাথে দীর্ঘদিন যাবৎ  জমিসংক্রান্ত বিরোধ চলে আসছে। তারাই আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।


এ বিষয়ে ওসি মাহমুদুল হাসান জানান, লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় মামলায় দায়েরের প্রস্তুতি চলছে।
 

এই বিভাগের আরো খবর