বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

রূপগঞ্জে ৭ শতাধিক দরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯)  নিয়ন্ত্রণে বাড়ির বাইরে না বেরোনোর নির্দেশনা দিয়েছে সরকার। তবে এতে বিপাকে পড়েছে নিম্নআয়ের মানুষ। এই অবস্থায় রূপগঞ্জের হতদরিদ্র মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী ও নিত্যপণ্য পৌঁছে দিয়েছেন ইউপি সদস্য রিটন প্রধান। 

 

রূপগঞ্জ সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য রিটন প্রধানের ব্যক্তিগত অর্থায়নে স্থানীয় ৭ শতাধিক দরিদ্র পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

রিটন প্রধানের পক্ষে  শনিবার দিন ব্যাপি এসব সামগ্রী বিতরণ করেন তারুণ্যের বিজ্ঞান নামক স্বেচ্চাসেবী সংগঠনের সদস্যরা।  এ সময় সংগঠনের সভাপতি সজল চন্দ্র সরকারের নেতৃত্বে  করোনা সচেতনতায় বিশেষ পোষাক পরিধান করে ও নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে নিরাপদভাবে বাড়ি বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেন। 

 

এ বিষয়ে ইউপি সদস্য রিটন প্রধান বলেন, সারা বিশ্ব আজ আতঙ্কিত। আমাদের দেশের নিম্নআয়ের মানুষগুলো এমনিতে বেশিদামে বাজারের নিত্য পণ্যদ্রব্য ক্রয় করে সংসার চালাতে হিমশিম খায়। এখন আবার তারা অঘোষিত লক ডাউনে আটকে আছে ঘরে। তাদের দুঃখের যেন শেষ নাই। তাই নিজের অর্থায়নে ৩ টি গ্রামের ৭ শতাধিক দরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, তেল, পিঁয়াজ, লবণ ও আলুসহ মাস্ক, স্যানিটাইজার বিতরণ করেছি। এ কর্মসূচি আমি সাধ্যমতো অব্যাহত রাখবো। এছাড়াও ইউনিয়ন পরিষদের দেয়া ত্রাণ সঠিকভাবে সুষমভাবে পৌঁছে দিতে স্বেচ্চাসেবকদের সহযোগিতা নিচ্ছি। আশা করি দুর্যোগকালীন এই সময়ে আরো বিত্তবান যারা রয়েছেন তারাও সহযোগিতার হাত বাড়াবেন। 

এই বিভাগের আরো খবর