বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

রূপগঞ্জে ৩৬ কেজি গাঁজাসহ আটক ৩

প্রকাশিত: ৭ মে ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৩৬ কেজি গাঁজাসহ তিনজন আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়া জেলার দক্ষিণ পইরতলা এলাকার শাহজাহান মিয়ার ছেলে সুমন মিয়া (৩২), ফরিদপুরের ভবানীপুর এলাকার মামুনের ছেলে শাহীন (২০) ও ময়মনসিংহয়ের গৌরিপুর উপজেলার সুরুজ আলীর ছেলে সুজন (২৪)।

 

মঙ্গলবার (৭ মে) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিবির উপ-পরিদর্শক (এসআই) আলমগীর কবির।

 

আলমগীর কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৬ মে) বিকেলে রূপগঞ্জের তারাব বিশ্বরোড এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। এসময় সন্দেহ হলে ঢাকাগামী একটি রয়েল পরিবহনের বাসে (ঢাকা মেট্রো ব ১৪-৮৯৬৫) তল্লাশি চালিয়ে ৩৬কেজি গাঁজাসহ তিনজনকে আটক করে বাসটি জব্দ করা হয়। 

 

তিনি আরও জানান, এ ঘটনায় শিউলী আক্তার (৩৫) এক নারী পলাতক রয়েছেন। তিনি সোনারগাঁও থানার কুতুবপুর এলাকার বাসিন্দা। আটকৃতরা দীর্ঘদিন ধরেই পলাতক শিউলীর সঙ্গে যোগসাজশে বিভিন্ন স্থানে মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলো। গাঁজা উদ্ধারের ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর