বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

রূপগঞ্জে ৩৬ কেজি গাঁজাসহ  দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৪ মে ২০২০  

রূপগঞ্জে ৩৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যার-১। এসময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। শনিবার (২৩ মে) বিকেলে রূপগঞ্জের পূর্বাচল উপশহর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


আটককৃতরা হলো-ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার মনকসাই দক্ষিণপাড়া ইদুলের বাড়ি এলাকার মো. সেলিম মিয়ার ছেলে মো. এনামুল হক (৫৫) এবং উত্তর রামপুর হাবিব ভূইয়ার বাড়ি এলাকার মো. মিলন মিয়ার ছেলে, মো.নান্টু মিয়া (৩৫)।


র‌্যাব-১ (সিপিসি-৩, পূর্বাচল ক্যা¤প, রূপপগঞ্জ, নারায়ণগঞ্জ)’র কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, একটি পিকআপযোগে ব্রাহ্মণবাড়িয়া থেকে বিপুল পরিমাণ গাঁজা সংগ্রহসহ গাজীপুর জেলার টঙ্গী এলাকার উদ্দেশ্যে যাবে। এরপর র‌্যাবের একটি আভিযানিক দল শনিবার কিাল পৌনে ৪ টার দিকে রূপগঞ্জের পূর্বাচল উপশহরস্থ ঢাকা সিটি বাইপাস রোড সংলগ্ন হঠাৎ মার্কেট নামক এলাকায় পাকা রাস্তার উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে র‌্যাব সদস্যরা বিভিন্ন যানবাহন তল্লাশী করতে থাকে।


তিনি আরও জানান, চেকপোস্টে তল্লাশী অভিযান চলাকালে সোয়া ৪ টার দিকে একটি হলুদ রংয়ের পিকআপ গাড়ি দ্রুতগতিতে চেকপোস্ট অতিক্রম করার চেষ্টা করে। পরে কর্তব্যরত র‌্যাবসদস্যরা পিকআপ গাড়ির গতিরোধ করে তল্লাশী চালিয়ে চালক ও হেলপারসহ উল্লেখিত দুইজনকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তিমতে পিকআপ গাড়িতে তল্লাশী চালিয়ে উল্লিখিত পরিমাণ গাঁজাসহ পিকআপ গাড়িটি জব্দ করে। আটককৃত দুই মাদকব্যবসায়ীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য রূপগঞ্জ থানায় প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর