শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

রূপগঞ্জে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী শাকিল আহত

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

রূপগঞ্জ (যুগের চিন্তা) : রূপগঞ্জ উপজেলার রসূলপুরে মাহাবুব আলম শুভ ওরফে ওয়ান্টেড শুভ বাহিনীর হামলায় মো.শাকিল নামে এক ব্যবসায়ী আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আহত শাকিল রূপগঞ্জের রসূলপুর এলাকার মো. গোলাম মোস্তফার ছেলে এবং ইট, বালু ও সিমেন্টের ব্যবসায়ী।

 

এ ঘটনায় শাকিল বাদী হয়ে রূপগঞ্জ থানায় শুভকে প্রধান আসামি করে ৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। 

 

মামলা সূত্রমতে, প্রতিদিনের ন্যায় ব্যবসা প্রতিষ্ঠানের কাজ ছেড়ে  রোববার রাত সাড়ে ১০ টায় দিকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন।এ সময় পূর্ব শত্রুতার জের ধরে বরাবো এলাকার আব্দুল ওয়াদুদের পুত্র মাহাবুব আলম শুভ ওরফে ওয়ান্টেড শুভর নেতৃত্বে বরাবো পশ্চিম পাড়া এলাকার জাহাঙ্গীরের পুত্র মো. আলম, রসূলপুর এলাকার আমিনউদ্দীনের পুত্র মো. শান্তসহ অজ্ঞাতনামা ৫/৬ জন রসূলপুর বাজারের মধ্যবর্তী অশোরা ট্রেডার্সের সামনে আসা মাত্র মোটরসাইকেলের গতিরোধ করে। পরে তাকে দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে হত্যার উদ্দেশ্য মারধর করে। এ সময় চাপাতি দিয়ে মাথায় কোপ মারলে বাম চোখের উপরে জখম হয়।


এলাকাবাসী মুর্মূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে তারাবো কেয়ার হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

 

মামলায় আরও উল্লেখ করা হয়, সন্ত্রাসীরা শাকিলের পকেটে থাকা ৩ লাখ ২৬ হাজার টাকা নিয়ে যায় এবং মোটর সাইকেল ভাংচুর করে ৯০ হাজার টাকার ক্ষতি সাধন করেন।

 

এ বিষয়ে ভুক্তভোগী শাকিল জানান, আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ এজাহারভুক্ত কোন আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। দ্রুত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।
 

এই বিভাগের আরো খবর