শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

রূপগঞ্জে সন্ত্রাসী সোলাইমান গ্রেপ্তার : অপহৃতা উদ্ধার

প্রকাশিত: ১২ মে ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে মুড়াপাড়া বিশ্ববিদ্যালয়ের কলেজ শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে সন্ত্রাসী সোলাইমানকে গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। শনিবার (১১ মে) গভীর রাতে মুড়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। রবিবার (১২ মে) দুপুরে অপহৃতা কলেজ শিক্ষার্থীকে মীরকুটিরছেও এলাকা থেকে উদ্ধার করা হয়। সন্ত্রাসী সোলাইমান উপজেলার মাহমুদাবাদ এলাকার সালাউদ্দিনের ছেলে। 


রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) নাজিমউদ্দিন জানান, মুড়াপাড়া ইউনিয়নের হাউলিপাড়া এলাকার শ্রী মন্টু ঠাকুরের মেয়ে শ্রী অন্তু ঠাকুর মুড়াপাড়া বিশ^বিদ্যালয় কলেজের একাদশ শ্রেনীর  শিক্ষার্থী। 


৮ মে (বুধবার) দুপুরে শ্রী অন্তু ঠাকুর কম্পিউটার প্রশিক্ষণের জন্য মুড়াপাড়া বাজারে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে কলেজ শিক্ষার্থী শ্রী অন্তু ঠাকুরকে সন্ত্রাসী সোলায়মানসহ তার সহযোগীরা অপহরণ করে নিয়ে যায়। 


তিনি আরও বলেন, পরে অপহৃতার পিতা রূপগঞ্জ থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর থেকে তদন্তকারী কর্মকর্তা নাজিমউদ্দিন মোবাইল ট্রেকিংয়ের মাধ্যামে সন্ত্রাসী সোলায়মানকে মুড়াপাড়া উপজেলার আস্তানা ভবনের সামনের রাস্তা থেকে গ্রেফতার করে। 


পরে পুলিশের পক্ষ থেকে সন্ত্রাসী সোলামানের পরিবারের লোকজনকে অপহৃতাকে বের করে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করা হয়। 
এরপর, সন্ত্রাসী সোলায়মানের পরিবারের লোকজন চাপের মুখে স্থানীয় বাইশ চেয়ারম্যানের কাছে অপহৃতাকে পৌছে দেয়। পরে বাইশ চেয়ারম্যান শাহারিয়ার পান্না ভিপি সোহেল মেয়েটিকে রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। 

সন্ত্রাসী সোলায়মানের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় অস্ত্র, হত্যা, ডাকাতিসহ প্রায় ১৫ টি মামলা রয়েছে।
 

এই বিভাগের আরো খবর