মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

রূপগঞ্জে মোটরসাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪):  রূপগঞ্জে মোটরসাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ইব্রাহীম সরকার (৩৫)  নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন।


শনিবার (১৭ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার কাঞ্চন-কুড়ির বিশ্বরোডের ভোলানাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে রূপগঞ্জ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহজান খান নিশ্চিত করেছেন।  নিহত ইব্রাহিম সরকার খিলক্ষেত থানার মধ্য কাওলা এলাকার সুজন মিয়ার ছেলে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেল ৪টার দিকে কাঞ্চন-কুড়িল বিশ্বরোডের ভোলানাথপুর এলাকায় মোটর সাইকেলের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ইব্রাহীম সরকার নিহত হয়। 


এ সময় আহত হয় মোটরসাইকেল আরোহী আরিফ, প্রাইভেটকারের যাত্রী বাড্ডা থানা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, ড্রাইভার জালাল, আশরাফ। তাৎক্ষনিকভাবে একজনের নাম পরিচয় পাওয়া যায়নি। 


আহতদের রাজধানীর আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মিজানুর রহমানের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।


রূপগঞ্জ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহজান খান জানান, ঘটনাস্থল থেকে নিহত ইব্রাহীম সরকার ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।
 

এই বিভাগের আরো খবর