শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

রূপগঞ্জে মামার বিরুদ্ধে ৩ বছরের ভাগ্নিকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২০  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জ উপজেলায় মামার বিরুদ্ধে তিন বছরের ভাগ্নিকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার (২৯ জানুয়ারি) শিশুর পিতা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এর আগে গত ১৭ জানুয়ারি ভোলাব ইউনিয়নের ভোলাব গ্রামে ধর্ষণের ঘটনা ঘটে।


মামলার এজাহার থেকে জানা যায়, ধর্ষণের শিকার শিশুর বাবা-মায়ের মধ্যে পারিবারিক কলহের কারণে মা ও ভুক্তভোগী শিশু তার নানা বাড়ি অবস্থান করে আসছিল। গত ১৭ জানুয়ারি নানা বাড়ি অবস্থানকালে শিশুর মামা তাকে ধর্ষণ করে। এ সময় শিশুর চিৎকারে তার মা ও পরিবারের অন্যান্য সদস্যরা ঘটনাস্থলে পৌছালে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। পরে গোপনে একটি হাসপাতালে শিশুর চিকিৎসা কারায়।


পরবর্তীতে শিশুর পিতা ঘটনা জানতে পেরে ২৮ জানুয়ারি রূপগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।
এ বিষয়ে ভোলাব পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, মামলার ভিত্তিতে আমরা শিশুটিকে ডাক্তারি পরীক্ষা করিয়েছি।

 

পরীক্ষার রিপোর্ট এলে ঘটনার সত্যতা নিশ্চিত করা যাবে। তাছাড়া শিশুটিকে কোথায় গোপনে চিকিৎসা করা হয়েছে তারও খোঁজ-খবর নেয়া হচ্ছে। শুনেছি শিশুটির পিতা-মাতার মাঝে পারিবারিক কলহ রয়েছে। কাউকে ফাঁসানোর উদ্দেশ্যে যদি এই অভিযোগ করা হয়ে থাকে তাহলে বাদির বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।
 

এই বিভাগের আরো খবর