বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

রূপগঞ্জে প্রতিবন্ধি কিশোরী ধর্ষণ : গ্রেফতার ২

প্রকাশিত: ২১ জুলাই ২০১৮  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে এক প্রতিবন্ধি কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে লম্পট বেলায়েত হোসেনের বিরুদ্ধে। পরে ওই কিশোরীকে বাড়ীর সামনে রেখে পালিয়ে যাবার সময় ধর্ষক বেলায়েত হোসেনের দুই সহযোগীতাকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

 

আটককৃতরা হলেন, উপজেলার নগরপাড়া এলাকার সাদ্দত আলীর ছেলে কবির হোসেন ও বড়ালু পাড়াগাও এলাকার মহিবুরের ছেলে গাফফার। অভিযুক্ত ধর্ষক বেলায়েত হোসেন বড়ালু পাড়াগাও এলাকার আওলাদ হোসেনের ছেলে। এ ঘটনায় শনিবার সকালে ধর্ষিতার মা রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

 

মামলার এজাহার ও ধর্ষিত কিশোরীর মায়ের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই রোকনুজ্জামান জানান, ১৯ জুলাই (বৃহস্পতিবার)  রাতে চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের ৯ নং ওয়ার্ডে এক কিশোরী ও স্থানীয় প্রতিবন্ধি স্কুলের শিক্ষার্থী (১৬) কে বেলায়েত হোসেন তার সহযোগী গাফ্ফার ও কবির হোসেন বাড়ীর সামনে থেকে সিএনজি যোগে তুলে নিয়ে যায়।

 

রাত সাড়ে ১১টার দিকে একই উপজেলার কাঞ্চন পৌর বাজারে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে বেলায়েত হোসেন। পরে সেই কিশোরীকে অন্যত্র লুকিয়ে রাখে তারা।

 

পরে শুক্রবার রাত ১২টার দিকে ধর্ষক বেলায়েত হোসেনসহ তার ২ সহযোগী প্রতিবন্ধি কিশোরীকে চনপাড়া পূর্নবাসন কেন্দ্রে তার বাড়ীর সামনে ফেলে রেখে পালিয়ে যাবার সময় এলাকাবাসী ধাওয়া করে বড়ালু পাড়াগাও এলাকার মহিবুর মিয়ার ছেলে গাফ্ফার ও নগরপাড়া এলাকার ছাদত আলীর ছেলে কবির হোসেনকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, ঘটনাটি খুবই ন্যাক্কারজনক। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রধান অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরো খবর