শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

রূপগঞ্জে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উদ্বোধন

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। শনিবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলার রূপসী এলাকায় তারাবো পৌরসভা স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে এ পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উদ্বোধন করেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী। 

 

পরিবার পরিকল্পনা মা ও শিশু স্বাস্থ্য এবং কিশোর-কিশোরীদের স্বাস্থ্য সেবা বিষয়ে ব্যাপক জনসচেতনতা সৃষ্টি ও বিশেষ সেবা প্রদানের উদ্দেশ্যে 'পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ' উদযাপন করা হচ্ছে। পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ ৭ ডিসেম্বর থেকে শুরু হয়ে চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত।


এবারের প্রতিপাদ্য বিষয় 'পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি, কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি।' অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মফিজুল ইসলাম বিপ্লব, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার ওয়াসিমা আক্তার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার শফিকুল ইসলাম, তারাবো পৌরসভা স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের উপসহকারী মেডিকেল অফিসার ডাক্তার জাকির হোসেনসহ অনেকে।
 

এই বিভাগের আরো খবর