বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

রূপগঞ্জে ছিনতাইকৃত টাকা উদ্ধার করে দিলেন ইন্সপেক্টর আমিনুল 

রূপগঞ্জ প্রতিনিধি  

প্রকাশিত: ১০ মে ২০২০  

রূপগঞ্জে ছিনতাইকৃত ১১ হাজার টাকা উদ্ধারের পর অটোচালকের হাতে তুলে দিলেন ইন্সপেক্টর মোঃ আমিনুল ইসলাম। ছিনতাইকৃত টাকা শনিবার (৯মে) সন্ধ্যায় উপজেলার আউখাব এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। গত মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় উপজেলার আউখাব এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছিল।

 

এসময় ছিনতাইকারীরা অটোচালকের মোবাইল বিকাশ থেকে ১১হাজার টাকা তুলে নিয়ে পালিয়ে যায়। ওখান থেকে ফিরে এসে সে ছিনতাইয়ের ঘটনাটি ভুলতা ফাড়িতে জানান। অভিযোগের পর ভুলতা ফাড়ির ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম মোবাইলের প্রযুক্তি ব্যবহার করে ছিনতাইকারীদের শনাক্ত করে তাদের আটকের চেষ্টা চালায়।

 

আটক এড়াতে ছিনতাইকারীর পরিবারের পক্ষ থেকে ছিনতাইকৃত টাকা ভূলতা ফাঁড়িতে জমা দেয় এবং ইনচার্জ এই উদ্ধারকৃত টাকা অটোচালক পবন কুমার দাসের হাতে তুলে দেন। ভুক্তভোগী অটোচালক ময়মনসিংহ জেলার ধুপাউড়া থানার ভাগোরা এলাকার পরিতোষের ছেলে পবন কুমার দাস (৩২)। সে গোলাকান্দাইল এলাকায় ভাড়া থেকে অটো চালাতো।


টাকা পেয়ে অটোচালক পবন কুমার দাস বলেন, বিপদে একমাত্র পুলিশই আমার পাশে থেকে টাকা উদ্ধার করে দিয়েছে। তাই আমি পুলিশ ভাইদের ধন্যবাদ জানাই।


ভুলতা ফাঁিড়র ইনচার্জ ইন্সপেক্টর মোঃ আমিনুল ইসলাম বলেন, জনগণের যানমাল রক্ষা করার দায়িত্ব আমাদের, আমি সেই দায়িত্ব পালন করেছি। আমি জনগণের সেবা দিতে সর্বদা প্রস্তত। আমি সবে মাত্র ভুলতা ফাঁড়িতে জয়েন্ট করেছি। আমি যতদিন এখানে দায়িত্বে আছি, আমি এভাবেই সেবা দিয়ে যাব। এই ছিনতাইকারীর চক্রটি আটকের চেষ্টা অব্যাহত আছে।

এই বিভাগের আরো খবর