শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

রূপগঞ্জে ছিনতাইকারীর মিথ্যা পরিচয় নিয়ে তোলপাড়

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে ছিনতাইকারীর মিথ্যা পরিচয় দেয়ায় সোনারগাঁ থানার পাকুন্দা এলাকার সাইফুল ইসলামের পরিবারকে নিয়ে তোলপাড়ের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোনারগাও থানার পাকুন্দা এলাকায়। 

 

জানা যায়, গত রবিবার ভুলতা এলাকায় চাউল ব্যবসায়ী শাহিনের টাকা ছিনতাইয়ের ঘটনায় আটককৃত ছিনতাইকারী লিটন পরিচয় গোপন করে নিজেকে সানি ও পিতা সাইফুল ইসলাম বলে পুলিশের কাছে পরিচয় দেয়। 

 

পুলিশের দেয়া তথ্য অনুসারে সংবাদ প্রকাশ হওয়ায় সোনারগাও থানার পাকুন্দা এলাকায় সাইফুলের পরিবার নিয়ে তোলপাড়ের সৃষ্টি হয়েছে। 

 

এ ঘটনায় সরেজমিনে গিয়ে জানা যায় পাকুন্দা এলাকার সাইফুল ইসলামের ছেলের নাম সামিউর ভুইয়া। সে দনিয়া বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করেন। তার দাদা সাবেক মেম্বার করিম ভুইয়া। 

 

এ ঘটনায় ভুলতা ফাঁড়ির এসআই মোঃ রোকনুজ্জামান জানান, ধৃত ছিনতাইকারী তার সত্য পরিচয় গোপন করে নিজেকে সোনারগাও থানার পুকুন্দা এলাকার সানি ও পিতাকে সাইফুল মেম্বার বলে পরিচয় দেয়। 

 

সাংবাদিকদের তথ্য দেয়ার পর জানা যায় তার বাড়ি কিশোরগঞ্জ জেলার পাকুন্দা থানার মৌষবেড় এলাকায়। তার নিজের নাম লিটন মিয়া ও পিতা সেলিম মিয়া। আটককৃত ছিনতাইকারীকে সঠিক তথ্য অনুসারে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।  
 

এই বিভাগের আরো খবর