শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

রূপগঞ্জে অজ্ঞাত তরুণীর গলাকাটা লাশ উদ্ধার 

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে ২৫ বছরের এক অজ্ঞাত তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পূর্বাচল উপ-শহরের ১ নং সেক্টরের ভোলানাথপুর এলাকা থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়। 


রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার পূর্বাচল উপ-শহরের ১ নং সেক্টরের ভোলানাথপুর এলাকার কাশফুলের একটি ঝোপে অজ্ঞাত এক তরুণীর গলাকাটা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। 


পরে পুলিশ গিয়ে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। পুলিশের ধারনা বুধবার রাতের কোন এক সময় দুর্বৃত্তরা ওই তরুণীকে জবাই করে হত্যার পর লাশ কাশফুলের এ ঝোপে ফেলে রেখে গেছে। এখনো অজ্ঞাত তরুণীর নাম পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা হয়েছে। 


স্থানীয়রা ও এলাকাবাসী অভিযোগ করে বলেন, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে তরুণ তরুণীরা মোটরসাইকেল অথবা গাড়িতে করে পূর্বাচল উপ-শহরের ৩’শ ফিট সড়কে ঘুরতে আসে। পূর্বাচলে এর আগেও এমন ছিনতাই, হত্যাকাণ্ডসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের ঘটনা ঘটেছে। পূর্বাচলে পুলিশি তৎপরতা কম থাকায় এ ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড ঘটছে। স্থানীয়রা পূর্বাচলে পুলিশি তৎপরতা বাড়ানোর দাবি জানান। 

এই বিভাগের আরো খবর