মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

রাস্তার ময়ল সরানোর খবর নাই, পানি ছিটায় 

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : রাস্তার ময়ল সরানোর খবর নাই সিটি কর্পোরেশন থেকে এক গাড়ি পানি পাইছে তাই রাস্তায় ছিটাচ্ছে আর ছবি তোলছে, এই নাটক যে কবে শেষ হবে আল্লাহ জানে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের একাধিক ব্যক্তি। 

তারা বলেন, দেশব্যাপী করোনা ভাইরাসের আতংকে মানুষ যখন ঘড়বন্দী ঠিক সেই সময়ে ২১নং ওয়ার্র্ডের পরিবেশ ব্যাপকভাবে দূষিত হচ্ছে। বর্তমান সরকার দেশব্যাপী যাতে করোনা ভাইরাস ছড়িয়ে না পারে তাই পরিষ্কার-পরিচ্ছন্নতা রাখার সিদ্ধান্ত নেন। জনপ্রতিনিধিদের দায়িত্ব দেন নিজ নিজ এলাকা ময়লা আবর্জনা পরিষ্কার করে ক্লোরিন মিশ্রিত পানি ছিটাতে।কিন্তু আমাদের ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার ময়লা আবর্জনা পরিষ্কার না করে সিটি কর্র্পোরেশন থেকে আশা এক গাড়ি পানির শাহী মসজিদ থেকে তার অফিস পর্যন্ত ছিটাচ্ছে আর ছবি তোলছে। যাতে পানি ছিটানো ছবি ফেসবুকে ছেড়ে ক্রেডিট নেওয়া যায়। 


রোববার (২৯ মার্চ) বেলা ১২ টার ২১ নং ওয়ার্ডের সালেহনগড় এলাকায় সরজমিনে গিয়ে দেখা যায়, বন্দর সালেহনগড় এলাকার প্রধান সড়কটিতে ময়লা আবর্জনা ও ইট বালু কানকিটে হযবরল অবস্থা।


হাজী সালেহ বাবার মাজার শরীফ থেকে শাহীমসজিদের মোর পর্যন্ত বিভিন্ন স্থানে ময়লার স্তুপ। ময়লার স্তুপে পচাঁমাছ, বাসি খাবার যার উপর মশাা-মাছি ভনভন করছে।


এসময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিল হান্নান সরকার সিটি কর্পোরেশন থেকে পাঠানো ক্লোরিন মিশ্রিত পানি শাহীমসজিদের মোর থেকে বন্দর রেললাইন পর্যন্ত ছিটাচ্ছে। এব্যাপারে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিল হান্নান সরকারের সাথে আলাপ কালে বলেন, আমি এখনি গিয়ে দেখতেছি।

এই বিভাগের আরো খবর