শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

রাব্বী মিয়াকে বিদায়ী সংবর্ধনা দিলেন জেলা পিপি-এপিপিগণ

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : জেলা প্রশাসক রাব্বী মিয়ার পদোন্নতি ও বদলিতে বিদায় সংবর্ধনা দিয়েছেন নারায়ণগঞ্জ আদালতের জেলা পিপি, এপিপি ও জেপি।

মঙ্গলবার (১৮জুন) নারায়নগঞ্জ জেলা প্রশাসক জনাব রাব্বী মিয়া গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্নসচিবের পদে পদোন্নতি পাওয়ায় এবং নারায়নগঞ্জ জেলা থেকে বদলিতে বিদায় সংবর্ধনা জানাতে নারায়নগঞ্জ জেলা আদালতের সকল পিপি, এপিপি, জিপি দুপুর ১টায়  জেলা প্রশাসকের কার্যালয়ে যান।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পাবলিক প্রসেকিউটর এস.এম ওয়াজেদ আলী খোকন, পাবলিক প্রসেকিউটর মেরিনা বেগম, অতিরিক্ত পাবলিক প্রসেকিউটর জেসমিন, সুইটি।

নারায়নগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া নারায়নগঞ্জ আদালতের সকল পাবলিক প্রসেকিউটরদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন এবং সরকারীভাবে পাবলিক প্রসেকিউটরদের বেতনভুক্ত কর্মচারী করার জন্য এবং প্রসেকিউটরদের জন্য নিজস্ব ভবনের জন্য আইনমন্ত্রী নিকট আবেদন করার জন্য কাঠামো চিত্র সহ দরখাস্ত আহবান করেন। সেই সাথে সকলকে তাদের পিতা-মাতাকে এবং সন্তানদের সম্মান করার জন্য বলেন।

রাব্বী মিয়া আরো বলেন, আমি নারায়নগঞ্জ আদালতে ম্যাজিস্ট্রেট, অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবেও কাজ করে গিয়েছি। আপনরা জানেন আমি সবসময় নিজের কাজকে প্রাধান্য দিয়েছি।

রাব্বুল আলামিন চাইলে আমি আরো বড় কিছু হতে পারি। আমি শুধু বাংলাদেশেই না সারা পৃথিবীর মানুষদের সেবা করতে পারি দোয়া করবেন আপনারা।
 

এই বিভাগের আরো খবর