বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

রণবীরের সঙ্গে ব্রেকআপের কারণ জানালেন ক্যাটরিনা

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : বলিউডে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে একসময় অনেক আলোচনা সমালোচনা হয়েছে। টানা সাত বছর চুটিয়ে প্রেম করার পর তাদের ব্রেক হয়। এরপর আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর কাপুর। কেউ কেউ বলেন, আলিয়ার কারণেই তাদের সম্পর্ক ভেঙেছে। এখন রণবীর-আলিয়ার প্রেম চলছে জমিয়ে।


শিগগিরই রণবীর-আলিয়া বিয়ের পিঁড়িতে বসবেন এমনটাই জানা সবার। এমন সময় ক্যাটরিনা জানালেন রণবীরের সঙ্গে তার ব্রেকআপ হওয়ার কারণ। অনুরাগ বসু পরিচালিত ‘জগ্গা জাসুস’ সিনেমার শুটিং সেটে তাদের ব্রেকআপ হয়েছিল। কেন হয়েছিল ব্রেকআপ?


সম্প্রতি এক আলোচনা সভায় রণবীর সম্পর্কে ক্যাটরিনার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আমার মধ্যে ভালোবাসার সম্পর্ক ছিল একথা সত্য। অনেক কারণেই মানুষের সম্পর্ক ভেঙে যায়। সব সম্পর্ক কী আর টেকে! আমাদের সম্পর্কটাও টেকেনি। তবে আমি বিশ্বাস করি প্রতিটা সম্পর্ক থেকেই কিছু না কিছু শেখার রয়েছে।’


ক্যাটরিনা আরও বলেন, ‘দুটি মানুষ একসঙ্গে থাকতে গেলে ঝগড়া হতেই পারে। একে অপরকে দোষ দেওয়ার ব্যাপার থাকে। আমার মনে হয়, পরস্পরকে দোষারোপ করার থেকেও শিক্ষা নেওয়া উচিত।’


ক্যাটরিনা কবে বিয়ে করছেন? এমন প্রশ্নের উত্তরে এই নায়িকা জানান, বিয়ের প্রতি আস্থা আছে তার। এ বিষয়ে পরিবারকে প্রাধান্য দেন তিনি। বিয়েটা পরিবারের পছন্দেই করবেন।

এই বিভাগের আরো খবর