শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

রণবীরের জন্মদিনে কেক বানালেন আলিয়া

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : শুক্রবার ছিল রণবীর কাপুরের জন্মদিন। কাপুর পরিবারে বসেছিল চাঁদের হাট। করণ জোহর, দীপিকা পাড়ুকোন, অনুরাগ বসু-কে ছিলেন না সেখানে? সদ্য ক্যানসারকে জয় করে ফেরা ঋষি কাপুর সেই খুশির আমেজ বাড়িয়ে দিয়েছিল দ্বিগুণ। ইনস্টাগ্রামে ছেলের উদ্দেশে লিখেছিলেন আবেগঘন পোস্ট। 

 

তবে গার্লফ্রেন্ড আলিয়াও কিন্তু কোনও অংশে কম যান না। হাজার হোক ভালবাসার মানুষের জন্মদিন বলে কথা। বিশেষ কিছু করা তো চাই-ই চাই। সেই মতোই আলিয়া হয়ে গেলেন শেফ। রণবীরের জন্য বানালেন স্পেশাল ‘পাইনাপেল কেক’। কালো চেক অ্যাপ্রন পরে আলিয়া সেজেছিরেন পাক্কা রাঁধুনি।

 

শেফ হর্ষ নিজের ইনস্টাগ্রাম থেকে আলিয়ার ওই কেক বানানোর ভিডিও শেয়ার করেছেন গতকাল। ক্যাপশনে লিখেছেন, “শেফ আলিয়া ভাট। কখনও দেখেছেন কেক এভাবে জমানো হয়?” ভিডিওতে আলিয়া ভাটকে দেখা যায় অত্যন্ত হাসি-খুশি ও চঞ্চল। তিনি হেসে হেসে উচ্ছাস প্রকাশ করেছেন আর কেক বানাচ্ছেন।

 

ইচ্ছা করলেই দামী গিফট দিতেই পারতেন বয়ফ্রেন্ডকে! কিন্তু সে দিকে ঝোঁকেননি আলিয়া। কারণ নিজের হাতে রান্না করে ভালবাসার মানুষটাকে খাওয়ানোর মজাই যে আলাদা।

 

যত দিন যাচ্ছে রণবীর আর আলিয়ার  প্রেম যেন আরও জোরালো হয়ে উঠছে। চারিদিকে ফিসফাস এই বছরই নাকি চার হাত এক হতে চলেছে। কিছু দিন আগেই কেনিয়া বেড়িয়ে এলেন দু’জন। আবার মুকেশ অম্বানীর গণেশ পূজোতেও ‘ক্যানডিড পোজ’ দিতে দেখা গিয়েছিল ওই জুটিকে।এই বছরই আরও এক গ্র্যান্ড ওয়েডিং পেতে চলেছে ভারত নাকি সে জন্য অপেক্ষা করতে হবে পরের বছর পর্যন্ত তা তো সময়ই বলবে।  

এই বিভাগের আরো খবর