শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

যৌতুকের দাবিতে স্ত্রী ও শশুরকে মারধর

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : ৫ লাখ টাকা যৌতুক না পেয়ে ১ সন্তানের জননী ইয়াসমিন আক্তার সুমিসহ তার পিতাকে অমানবিক ভাবে মারধর করে পিটিয়ে আহত করেছে যৌতুক লোভী স্বামী সফিকুল ইসলাম ওরফে আরফিসহ তার পরিবার। গত সোমবার রাতে বন্দর কবরস্থান রোড এলাকায় এ ঘটনাটি ঘটে। 

স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। এ ব্যাপারে নির্যাতিত স্ত্রী সুমি প্রাথমিক চিকিৎসা গ্রহন করে মঙ্গলবার দুপুরে বাদী হয়ে যৌতুক লোভী স্বামী, শ্বশুড়, শ্বাশুড়ী, দেবর, ননদ ও জামাতাকে আসামী করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।  

অভিযোগ পেয়ে বন্দর থানার উপ-পরিদর্শক সাইয়াদুলসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

আহত গৃহবধূ ও তার পরিবার সূত্রে জানা গেছে, গত ২০১২ ইং সালের অক্টবর মাসের ১২ তারিখে ৪২৬/ ২ বন্দর উইলসন রোড এলাকার র‌্যাবসায়ী রফিকুল ইসলাম ওরফে খোকন মিয়ার মেয়ে ইয়াসমিন আক্তার ওরফে সুমী সাথে একই থানার ৬৩২ নং র‌্যালী আবাসিক এলাকার নাছির আহাম্মেদের ছেলে সফিকুল ইসলাম ওরফে আরিফের সাথে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়। 

বিয়ের পর রফিকুল ইসলাম মেয়ের সুখের কথা চিন্তা করে জামাতা আরিফ ও তার পরিবারকে ২ লাখ টাকা যৌতুক প্রদান করে। যৌতুকের টাকা ফুরিয়ে গেলে যৌতুক লোভী স্বামী আরিফ ও তার পরিবার র্দীঘ দিন ধরে ব্যবসায়ী রফিকুল ইসলামের নিকট পুনরায় ৫ লাখ টাকা যৌতুক দাবি করে। 

দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে পাষান্ড জামাতা আরিফ ও তার পিতা নাছির, মা জোৎ¯œা বেগম, ছোট ভাই সজিব, বোন নাসরিন ও বড় বোন জামাতা কালাম হোসেন ক্ষিপ্ত হয়ে ১ সন্তানের জননী সুমীকে  তার উকিল পিতার বাড়ীতে এসে বেদম পিটিয়ে আহত করে। 

সংবাদ পেয়ে রফিকুল ইসলাম তার মেয়ে বাঁচানোর জন্য এগিয়ে আসলে উল্লেখিতরা তাকেও বেদম পিটিয়ে আহত করে। 

এ ঘটনায় বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে। এবং অভিযোগের সত্যতা পায়। এ রির্পোট লেখা পর্যন্ত এ ঘটনায় বন্দর থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।
 

এই বিভাগের আরো খবর