বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

যৌতুকের টাকা না দেওয়ায় অন্তঃসত্তা স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২০  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে দাবীকৃত যৌতুকের টাকা না দেওয়ায় দুই সন্তানের জননী ও অন্তঃসত্তা স্ত্রীকে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পিটিয়ে অমানুষিক নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 


মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া বাদ্যকরপাড়া এলাকায় এ নির্যাতনের ঘটনা ঘটে।এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগ থেকে জানা যায়, ১৫ বছর পূর্বে আড়াইহাজার থানার হাফিজউদ্দিনের মেয়ের সঙ্গে কাঞ্চন পৌরসভার কেন্দুয়া বাদ্যকরপাড়া এলাকার শহর আলীর ছেলে মো. আলী খোকার বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে আলিফ মিয়া ও মুসফিক নামে দুই সন্তানের জন্ম হয়। পরে ঐ গৃহবধূ ৩ মাসের অন্তঃসত্তা হয়। 


বেশ কিছুদিন ধরে গৃহবধূর স্বামী তার স্ত্রীর  কাছে ২ লাখ টাকা যৌতুক দাবি করে। যৌতুকের টাকার জন্য গৃহবধূকে প্রায়ই নির্যাতন করা আসছিল। মঙ্গলবার রাতে যৌতুকলোভী স্বামী তার স্ত্রীর কাছে ২ লাখ টাকা দাবি করে। যৌতুকের টাকা না তার পটে লাথি মারে এবং তার পরিবারের লোকজন নিয়ে তাকে বেধড়ক পেটায়। পরে আশপাশের লোকজন আহত গৃহবধূকে উদ্ধার করে। 


রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর