শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

যে কোন মূল্যে স্বাধীনতাকে আমাদের রক্ষা করতে হবে : মনিরুল

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কথা সকলকে স্মরণ করিয়ে নারায়ণগঞ্জ পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম বলেছেন, যে লাখো শহীদের রক্তের বিনিময়ে আমাদের অর্জিত স্বাধীনতা।যে কোন মূল্যে এই স্বাধীনতাকে আমাদের রক্ষা করতে হবে এবং সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা করছি।


সোমবার (১৬ ডিসেম্বর) বেলা ১টায় জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলার শহীদ মুক্তিযোদ্ধা পরিবার, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও নারায়ণগঞ্জ সদর উপজেলার মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


এর আগে তিনি সকাল সাড়ে ৬টায় নারায়ণগঞ্জ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ শহরের চাষাড়াস্থ বিজয় স্তম্ভে মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন। আজ সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনির মাধ্যমে উক্ত কার্যক্রম শুরু করা হয়। এ সময় প্রশাসনের অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


সকাল ৯টায় জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কুচকাওয়াজে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসকের সাথে থেকে কুচকাওয়াজ অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং কুচকাওয়জে সকল কন্টিনজেন্টের সালাম গ্রহণ করেন। প্যারেড কমান্ডার হিসেবে পুলিশ পরিদর্শক সুরুজ মিয়া কুচকাওয়াজ পরিচালনা করেন। 


কুচকাওয়াজে পুলিশ, আনসার, কারারক্ষী, ফায়ার সার্ভিসসহ নারায়ণগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করেন। কুচকাওয়াজ শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক ডিসপ্লের আয়োজন করা হয়।


সকাল সাড়ে  ১১ টায়  জেলা পুলিশ লাইন্সের সভাকক্ষে জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান ও প্রীতিভোজের আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন।


অনুষ্ঠান শেষে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারবর্গবৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী দিয়ে তাদের সংবর্ধনা জানানো হয়। 

এই বিভাগের আরো খবর