শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

যুবলীগ নেতা হত্যা মামলায় হাজিরা দিলেন বিএনপি নেতা আজাদ

প্রকাশিত: ১৯ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজার উপজেলায় যুবলীগ নেতা আমজাদ হোসেন হত্যা মামলায় আদালতে হাজিরা দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ ৩৩  নেতাকর্মী। নারায়নগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া সুলতানার আদালতে রোববার (১৯ মে) এ হাজিরা দেন তারা।


এ সময় মামলার আসামি পক্ষের আইনজীবী ছিলেন এড. সোলেমান মিয়া পারুল, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, এড. খোরশেদ আলম মোল্লা এড. আনোয়ার প্রধান ।


হাজিরা শেষে নজরুল ইসলাম আজাদ বলেন, রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতেই আমাদের বিরুদ্ধে এ মিথ্যা মামলা। এ ঘটনায় আমাদের কোন সম্পৃক্ততা নেই। আশা করি আমরা ন্যায় বিচার পাবো। এই মিথ্যা মামলা থেকে খালাশ পাবো।


প্রসঙ্গত, ২০১৪ সালের ৩০ নভেম্বর ঢাকা-সিলেট মহাসড়কে পাঁচরুখী এলাকায় আওয়ামী লীগ-বিএনপি সংর্ঘষে হয়। এ সংঘর্ষে যুবলীগ নেতা আমজাদ হোসেন নিহত হন। পরে আমজাদ হোসেন হত্যা মামলায় তার স্ত্রী বিলকিস বেগম বাদী হয়ে সজীবকে প্রধান আসামি এবং বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও তার ছোট ভাই রাকিবুল ইসলামসহ ৩৪ জনের নাম উল্লেখসহ ১০/১২ জনকে অজ্ঞাত আসামি করে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এই বিভাগের আরো খবর