শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

যুবলীগ কর্মী ও কাউন্সিলর ফারুকের কর্মীদের মধ্যে ধস্তাধস্তি

প্রকাশিত: ৯ মার্চ ২০২০  

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :  রোববার সিদ্ধিরগঞ্জে নাসিক ১নং ওয়ার্ডে ডিএনডি প্রজেক্ট পরিদর্শনে আসেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। এসময় মিজমিজি পূর্বপাড়া পাগলাবাড়ি এলাকায় অসংখ্য সাধারণ মানুষ এবং আওমীলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা জড়ো হয় উক্ত স্থানে। 


প্রতিমন্ত্রী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের আগমনে বিভিন্ন স্লোগান দেয় নেতা-কর্মীরা। এক পর্যায়ে বিএনপি ও জামায়াত-শিবির বিরোধী স্লোগান দেওয়ায় যুবলীগ নেতা-কর্মীদের উপর ক্ষিপ্ত হয় নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক ও তার কর্মীরা। 

এসময় কাউন্সিলর ওমর ফারুকের উপস্থিতিতেই তার কর্মী বাহিনী ও যুবলীগ নেতা-কর্মীদের মধ্যে হট্টগোল ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। এমন দৃশ্য দেখে হতবাক ও বিস্মিত হন আমন্ত্রীত অতিথি, সাধারণ জনগণ। 


এক পর্যায়ে কাউন্সিলর ওমর ফারুকের কর্মীরা যুবলীগের নেতা-কর্মীদের দেখে নেয়ার ও প্রাণ নাশের হুমকি দেয় বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।   


প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য শামীম ওসমানের আগমনে নেতা-কর্মীরা বিভিন্ন স্লোগান দেয়। রাজাকার, জামায়াত-শিবির ও বিএনপি বিরোধী স্লোাগান দেয়ার এক পর্যায়ে কাউন্সিলর ও তার কর্মী জাহাঙ্গীর, চাঁদাবাজির অভিযোগে ইতিপূর্বে র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া শামীম, নুর হোসেনের সাবেক ক্যাডার মনা মোতাহের, নেছার, রমজান, ইয়াছিন ও আনিছ যুবলীগ কর্মীদের সাথে বাকবিতন্ডায় লিপ্ত হয় এবং অশ্লীল ভাষায় গালমন্দ করে। 

এসময় কাউন্সিলর ফারুকের কর্মীরা যুবলীগ নেতা ফারুক, যুবলীগ কর্মী মিলন, বাবুসহ যুবলীগ কর্মীদের এলাকা থেকে বের করে দেওয়ার হুমকি প্রদান করে। যুবলীগ নেতা-কর্মীদের সাথে অপমানমূলক আচরণ করে কাউন্সিলরসহ তার ক্যাডাররা। তাদের এমন আচরণে হতবাক যুবলীগ নেতা-কর্মী ও প্রত্যক্ষদর্শীরা।

হেনস্থার শিকার এক যুবলীগ কর্মী বলেন, আমরা আওয়ামী যুবলীগের একনিষ্ঠ কর্মী। আমরা শামীম ওসমানের আদর্শে রাজনীতি করছি। মাননীয় প্রতিমন্ত্রী, শামীম ওসমান সহ অন্যান্য অতিথিদের আগমনে আমরা বিভিন্ন স্লোগান প্রদান করি। 

এসময় রাজাকার, জামায়াত-শিবিরের বিরুদ্ধে স্লোগান দেওয়ায় কাউন্সিলর ফারুকসহ তার কর্মীরা আমাদের হেনস্থা করে। কাউন্সিলরের ক্যডারবাহিনী আমাদের টানা-হেঁচড়া করে। অশ্লীল ভাষায় গালমন্দ করে আমাদের এলাকা থেকে বের করে দেবে বলে হুমকি প্রদান করেছে। তাদের এমন আচরণ ও কর্মকান্ডে আমরা সত্যিই বিস্মিত। 

এলাকাবাসী জানায়, শামীম চাঁদাবাজির অর্থসহ কিছুদিন পূর্বে র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছিল। 

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান জাান, নাসিক ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ওমর ফারুক একটা বেয়াদব, সে আমাদের দলের কেউ না। তাছাড়া তার সাথে চলাফেরা করে তারাও আমাদের দলের কেউ না। 

আমাদের দলের নেতাকর্মীরা তো জামায়াত-শিবিরের বিরুদ্ধে স্লোগান দিবেই। তারা তো এই জামায়াত-শিবিরের বিরুদ্ধে স্লোগান দিয়ে কোন ভুল করেনি। 
 

এই বিভাগের আরো খবর