মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

যারা দলের সাথে বেইমানি করেছে তাদের বিবেচনা করে সদস্য করেন: কায়সার

প্রকাশিত: ২৭ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁও আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, আওয়ামীলীগের সদস্য হবে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য। বিএনপি ও জামাত সহ কিছু সুবিধা বাদী লোক আওয়ামীলীগের নতুন সদস্য হতে চাইবে, তাদেরকে কোন অবস্থাতেই সদস্য করা যাবেনা । 


আবার  যারা আওয়ামীলীগ করে দলের সাথে বেইমানি করেছেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিয়েছেন , তাহার কথা না মেনে নৌকার বিরুদ্ধে ষড়যতœ করে বিদ্রহী প্রার্থীর সাথে হাত মিলিয়েছন তাদেরকে খুব বিবেচনা করে সদস্য করবেন। 


সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা এলাকায় আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


শনিবার দুপুরে জামপুর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হুমায়ন কবির ভূইয়া’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান  বীর মুক্তিযোদ্ধা মোসারফ হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী কামাল, দেওয়ান শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন। 


উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মো. ফরিদ ভূইয়া, শ্রমিকলীগের জামপুর ইউ পি সভাপতি মো. ওসমান গনি, জামপুর ইউ পি যুবলীগের সহ সভাপতি হাবিবুর রহমান, জামপুর ইউ পি মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমান গনি সহ আওয়ামীলীগের নেতা কর্মী প্রমুখ। 
 

এই বিভাগের আরো খবর