মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

যানজট মুক্ত রাখতে ‘নিরাপদ জীবন চাই’ সংগঠনের অন্যরকম প্রচেষ্টা

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

ডেমরা (যুগের চিন্তা ২৪) : জেএসসি ও জেডিসি পরীর্ক্ষীরা যাতে সঠিক সময়ে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে পারে সে লক্ষ্যে ডেমরার সড়কগুলোকে যানজটমুক্ত রাখতে কাজ করেছে সামাজিক সংগঠন ‘নিরাপদ জীবন চাই’।


সংগঠনের সভাপতি মোয়াজ্জেম হোসেন কিরনের নেতৃত্বে পরীক্ষার দ্বিতীয় দিন থেকে শেষ দিন পর্যন্ত ডেমরার স্টাাফ কোয়ার্টার, হাজীনগর মোড়, আমুলিয়াসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত কাজ করেছে এ সংগঠনের কর্মীরা। ফলে সড়কে কোন প্রকার যানজটের সৃষ্টি না হওয়ায় পরীক্ষার্থীরা নির্বিঘেœ কেন্দ্রে উপস্থিত হতে সক্ষম হয়েছে। 


মোয়াজ্জেম হোসেন কিরন বলেন, নিরাপদ জীবন চাই একটি সামাজিক ও সেবামূলক সংগঠন। সন্ত্রাস,মাদক, ইভটিজিংসহ নিরাপদ সড়ক ও নিরাপদ জীবন গঠনের লক্ষ্যে এ সংগঠন কাজ করে আসছে দীর্ঘদিন থেকে। 


তিনি আরও বলেন, এছাড়াও এবারের জেএসসি ও জেডিসি পরীক্ষার্থীরা যাতে নির্বিঘেœ-নিরাপদে সময় মত পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে পারে সে লক্ষ্যে সড়ক যানজট মুক্ত রাখার জন্য আমাদের  কার্যক্রম পরিচালিত হয়। আমাদের আন্তরিক প্রচেষ্টায় আমরা সড়ক যানজটমুক্ত রাখতে সক্ষম হয়েছি। পিইসি পরীক্ষায়ও আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। 


এ কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আরিফুর রহমান খান, সাধারণ সম্পাদক হাজী মাকসুদ আহম্মেদ, সহ-সভাপতি শাহ আলম বাবলু, লিপু খন্দকার, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মো. দুলাল, অর্থ-সম্পাদক আমিনুর রহমান, দপ্তর সম্পাদক শাকিল আহম্মেদ, প্রচার সম্পাদক জিয়া উদ্দিন প্রমুখ।  

এই বিভাগের আরো খবর