শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

যাত্রীবেশী ছিনতাইকারীর কবলে জাহাজ মাষ্টার, বিকাশে নিল ৫৪ হাজার

প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৮  

বন্দর (যুগের চিন্তা ২৪) : যাত্রীবেশী ছিনতাইকারিরা এমভি আমান ৫ এর জাহাজ মাষ্টার হাসান বিশ্বাস (৩২)কে সিএনজি থেকে নামিয়ে একটি পরিতক্ত বাগানে আটকে রেখে পিটিয়ে বিকাশের মাধ্যমে ৫৪ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। সোমবার রাত ৮টায় মদনপুর টু মদনগঞ্জ সড়কের হাজীপুর এলাকায় পরিতক্ত বাগনে এ ঘটনাটি ঘটে। 

স্থানীয় এলাকাবাসী আহত হাসান বিশ্বাসকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। এ ব্যাপারে জাহাজ মাষ্টার বাদী হয়ে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ জেলার কাশেনি থানার বাটদোবা এলাকার আব্দুর রহমান বিশ্বাসের ছেলে হাসান বিশ্বাস এমভি আমান ৫ এর জাহাজ মাষ্টার হিসেবে কর্মরত রয়েছে। 

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় জাহাজ মাষ্টার হাসান বিশ্বাস বন্দর ১নং খেয়াঘাট সিএনজি স্ট্যান্ড থেকে সোনারগাঁ মোগড়াপাড়া এলাকায় যাওয়ার জন্য সিএনজিতে উঠে।

ওই সময় সিএনজিতে যাত্রীবেশী ৪ ছিনতাইকারি সিএনজিটি হাজীপুর সড়কে নিয়ে আসে। এক পর্যায়ে যাত্রীবেশী ছিনতাইকারিরা জাহাজ মাষ্টারকে সিএনজি থেকে নামিয়ে মারতে মারতে একটি বাগনে নিয়ে যায়।
 
পরে ছিনতাইকারিরা জাহাজ মাষ্টার হাসান বিশ্বাস বাড়ি থেকে টাকা আনার জন্য চাপসৃষ্টি করে। এক পর্যায়ে জাহাজ মাষ্টার ছিনতাইকারিদের নির্যাতন সইতে না পরে তার ব্যবহারকৃত ০১৭০৩৪৩৪১৬৯ নাম্বার মোবাইল থেকে তার পরিচিত সোনাকান্দা মেরিন টেকনোলজির কর্মচারি মোঃ হাফিজুর রহমান ব্যক্তিগত ০১৭১১৪৪৩৯১৯ নাম্বারে ফোন করে বিষয়টি অবগত করে। 

পরে ছিনতাইকারিদের ০১৯৬৩৯৮৯৪১৮ নাম্বার বিকাশে মাধ্যমে সাড়ে ১৮ হাজার টাকা ও ০১৭৭২৬২৬১৯৭ নাম্বার বিকাশে ১৪ হাজার টাকা এবং ০১৯৬৩৯৮৯৪১৮ নাম্বার বিকাশে ১৯ হাজার টাকা প্রদান করা হয়।

এ ব্যাপারে বন্দর থানার তদন্ত অফিসার ইনর্চাজ হারুন অর রশিদ এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের সত্যতা স্বিকার করে জানান । তারা সমস্যা পরে থানা আসছেন আমরা তার অভিযোগ গ্রহন করেছি। তবে ছিনতাইয়ের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 
 

এই বিভাগের আরো খবর