বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

মোরছালীন বাবলার মায়ের ইন্তেকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের শোক

প্রকাশিত: ২৩ জুন ২০১৯  

সংবাদ বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক, নারায়ণগঞ্জ  থেকে প্রকাশিত দৈনিক যুগের চিন্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং চ্যানেল আই-এর বিশেষ প্রতিনিধি আবু আল মোরছালীন বাবলার মাতা মোসা.মনোয়ারা বেগম (৬৪) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি------রাজিউন)। 


তিনি রাজধানী ঢাকার একটি অত্যাধুনিক বেসরকারি হাসপাতালে ১২দিন পর্যন্ত লাইফ সাপোর্টে থাকার পর অবস্থার অবনতি হলে শনিবার (২২ জুন) রাতে তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে  নেয়া হয়। সেখানে রাত ৯ টা ৪০মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ডায়াবেটিস, কিডনী ও হৃদযন্ত্রের জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ২ ছেলে,  মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। 

 

তাঁর মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সকল সদস্যের পক্ষ থেকে সভাপতি মাহবুবুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ভূইয়া শামীম গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তাঁর   শোকসন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

রোববার (২৩ জুন) বাদ জোহর ফতুল্লার রামারবাগ শাহী জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার  নামাজের জানাজা শেষে রামারবাগ কবরস্থানে তাঁর দাফন কার্য সম্পন্ন হয়।   

এই বিভাগের আরো খবর