শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

মোবাইল চোর আখ্যায় স্বামী-স্ত্রীকে আটক রেখে নির্যাতনের অভিযোগ

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : মোবাইল চোর আখ্যা দিয়ে স্বামী ও স্ত্রীকে একটি বাড়িতে প্রায় ১৪ ঘন্টা আটক রেখে রাতভর নির্যাতন চলানোর অভিযোগ পাওয়া গেছে।


ঘটনার সংবাদ পেয়ে ধামগড় ফাঁড়ি ইনর্চাজ ইসতিয়াক আশফাক রাসেলসহ সঙ্গীয় ফোর্স শনিবার (৪ এপ্রিল) সকাল ১১টায়  দ্রুত ঘটনাস্থলে এসে তাদের মুক্ত করেন। এ ঘটনায় নির্যাতিত সালেক মিয়া বাদী হয়ে দুপুরে কালাম মিয়া ও তার ৩ ছেলের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন।


এর আগে শুক্রবার (৩ এপ্রিল) রাত ৯টায় বন্দর থানার আনন্দ নগরস্থ সহর আলী মিয়ার বাড়িতে এ নির্যাতনের ঘটনা ঘটে। নির্যাতিতরা হলো সালেক মিয়া (৪০) ও তার স্ত্রী দিলরুবা (৩৫)। 


জানা গেছে, শুক্রবার দুপুরে বন্দর থানার আনন্দ নগর এলাকার মৃত সহর আলী মিয়ার ছেলে কালামের ঘর থেকে একটি মোবাইল চুরি হয়। পরে কালাম মিয়া ও তার তিন ছেলে মহসিন, তানভীর ও জসিম ওই দিন রাত ৯টায় মোবাইল চুরি সন্দেহে প্রতিবেশী সালেক মিয়া ও তার স্ত্রীকে চাউল পড়া খাওয়ানোর কথা বলে বাড়ি থেকে ডেকে আনে। পরে তাদেরকে একটি ঘরে আটক রেখে রাতভর শারীরিকভাবে নির্যাতন করে। পরে এলাকাবাসী বিষয়টি ধামগড় ফাঁড়ি ইনচার্জ ইশতিয়াক আশফাক রাসেলকে অবগত করলে তিনি সকাল ১১ টায় তাদের উদ্ধার করে।


বন্দর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রফিকুল ইসলাম জানান, অপরাধীদের কোন ছাড় নেই। নির্যাতনের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আমরা অভিযোগটি তদন্ত করে দেখছি। অব্যশই দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর