বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

মেয়র আইভীর কাছ থেকে উন্নয়ন শিখেছি : সুফিয়ান

প্রকাশিত: ৫ মে ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বন্দর উপজেলায়  সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান বলেছেন, উন্নয়ন কিভাবে করতে হয় আমি নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর কাছ থেকে শিখেছি। আজকে আমাদের সিটি করপোরশনের এলাকায় উন্নয়নের বিরল দৃশ্য উপস্থাপিত হয়েছে। শান্তিনগরের মত একটি অঞ্চলেও আর কোন কাজ বাকি নেই। বন্দরে সিটি করপোরেশন এলাকার কোনদিকে তাকিয়ে কেউ বলতে পারবেনা এখানে কোন কাজ বাকি আছে।

 

কিন্তু আফসোসের বিষয় হলো আমাদের ইউনিয়ন এলাকাগুলো এর তুলনায় অনেকটা পিছিয়ে আছে। এইসব এলাকায় ভালো কোন ড্রেনেজ ব্যবস্থাও নেই। রাস্তাঘাটের অবস্থাও বেহাল। তাই আপনাদেও কাছে অনুরোধ আপনারা এমন কাউকেই নির্বাচিত করুন যার মধ্যে উন্নয়নের সম্ভবনা রয়েছে। আল্লাহর নিকট আমি প্রার্থনা করি আমার মধ্যে যদি সত্যিকার অর্থে মানুষের কল্যাণের ইচ্ছা আমার মধ্যে থাকলেই যেন তিনি আমাকে নির্বাচিত করেন। না হয় কোন উসিলায় তিনি আমাকে এখান থেকে সরিয়ে নেন। ইনশাআল্লাহ আপনারা যদি আমার পাশে থাকেন তাহলে আপনাদেরকে নিয়েই বন্দরকে আমি একটি আধুনিক বন্দর হিসেবে গড়ে তুলতে চাই।

 

শুক্রবার (৩ মে) সন্ধ্যায় বন্দর থানাধীন কলাগাছিয়া ইউনিয়নের বিশ্বনবী ইসলামিয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গণে ঘারমোড়া-চরঘারমোড়া এলাকাবাসীর আয়োজনে নির্বাচনী মতবিনিময়সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

 

সুফিয়ান আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে আমাদের দেশ আজ বহির্বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। আওয়ামীলীগ আজ জনগণের আস্থা অর্জন করেছে। আমারা বিশ্বাস করি দেশ ও মানুষের কল্যাণেই আওয়ামীলীগের জন্ম।  সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদককারবারীদের আওয়ামী লীগ কখনো প্রশ্রয় দেয়না। তাইতো আমি আওয়ামীলীগের একজন সাধারণ কর্মী হয়ে নিজেকে ধন্য মনে করি। পরিশেষে আপনারা আমার জন্য দোয়া করবেন, আশা করি আমিই নৌকার নমিনেশন পাব। আপনারাও তৃপ্তি নিয়ে আপনাদের প্রিয় নৌকায় ভোট দিবেন। 

 

বন্দর থানা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী এর সালহক এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামীলীগ নেতা সামছুল হক মাষ্টার, বন্দর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এলিন খন্দকার, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোক্তার উদ্দিন মুক্তু, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরী সিনহা, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী আশেক আলী, চরঘারমোড়া পঞ্চায়েত কমিটির সভাপতি আব্দুল মতিন বাবুল, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সহসভাপতি জাকির প্রধান, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল, কলাগাছিয়া ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম,  সমাজসেবক মোস্তফা ও কাউছার প্রমুখ।    
 

 

এই বিভাগের আরো খবর