মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  খানপুরের শান্ত

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বেপরোয়া ট্রাকের নীচে চাপা পড়ে মো. শান্ত (৩০) নামের এক যুবক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আহত শান্ত খানপুর ব্রাঞ্চরোড এলাকার মো. আলাউদ্দিন মিয়ার পুত্র। বুধবার রাত সাড়ে বারোটার দিকে বরফকল মাঠ সংলগ্ন আওয়ামীলীগ অফিসের সামনে এই দূর্ঘটনাটি ঘটে। এই ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন আহতের চাচা মো. জালালউদ্দিন। 


জানাযায়, বুধবার রাতে শান্ত তার কর্মস্থল বরফকল এলাকা থেকে বাড়ি যাওয়ার সময় বিআইডব্লিউ কোয়ার্টার সংলগ্ন আওয়ামীলীগ অফিসের সামনে আসে শান্ত। এ সময় একটি বেপরোয়া ট্রাক দ্রুত গতিতে শান্তকে চাপা দিয়ে চলে যায়। 


পরে রাস্তার লোকজন শান্তকে উদ্ধার করে খানপুর হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়ে শান্তর পরিবার হাসপাতালে এলে সেখানে প্রাথমিক চিকিৎসার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানকার চিকিৎসক জানান, শান্তর অবস্থা বেগতিক। তার  কোমরের হাড় গুঁড়ো হয়ে গেছে। 


এছাড়া তার অন্ডকোষ মলধার আঘাত প্রাপ্ত হয়েছে। নারায়ণগঞ্জে সেই ব্যবস্থা নেই। তাই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বর্তমানে শান্ত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। 
 

এই বিভাগের আরো খবর