বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

মুসলিমনগরে করোনা আক্রান্ত্রের বাড়িতে শামীম ওসমানের খাদ্য সামগ্রী

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২ মে ২০২০  

ফতুল্লার মুসলিমনগরে করোনা ভাইরাসের কারণে লক ডাউনে থাকা যাওয়া রমজান মুন্সির বাড়িতে সাংসদ শামীম ওসমানের দেয়া খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম মান্নান। সোমবার দুপুরের দিকে রমজান মুন্সির বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়েছে বলে জানা গেছে।


ফতুল্লা মুসলিম নগর এলাকার রমজান মুন্সির মেয়ে সাবিকুন্নাহার একজন চিকিৎসক। কয়েকদিন আগে তার করোনার উপসর্গ দেখা দেয়। এসময় নমুনা পরীক্ষা করলে তার করোনা ধরা পড়ে। যেহেতু ডা.সাবিকুন্নাহার হাসপাতাল থেকে নিয়মিত বাড়িতে অবস্থান করেছিলেন।

 

সে কারণে তার বাড়ির লোকজনদেরও করোনা পরীক্ষা করা হয়। ডা. সাবিকুন্নাহার বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। অপরদিকে তার বাড়ির  সদস্যরাও নিজ বাড়িতে থেকে লক ডাউনে রয়েছেন। এ বিষয়টি সাংসদ শামীম ওসমানের নজরে আসে। এরপর পরই তিনি ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা এমএ মান্নানকে নির্দেশ দেন রমজান মুন্সির বাড়িতে খাদ্য সামগ্রী পাঠানোর জন্য। 


সোমবার দুপুরের দিকে ছাত্রলীগ নেতা মান্নান সাংসদ শামীম ওসমানের দেয়া এক বস্তা চল,৫লিটার তেল,৫ কেজি পিয়াজ, ১০ কেজি আলু,৩কেজি ডাল,চিনি, সেমাই,লবন,আদা,রসুন,বুট,মুড়ি,খেজুর,শশা,লেবু সহ বিভিন্ন প্রকার ফল মান্নান রমজান মুন্সির বাড়িতে পৌছে দেন।

 

উল্লেখ্য, রমজান মুন্সি মুসলিমনগর গ্রামের একজন প্রবীন আওয়ামলীগের সদস্য। খাদ্য সামগ্রী দেয়ার সময় যুবলীগ নেতা বিল্লাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


এম মান্নান বলেন,মাননীয় সংসদ সদস্য তাঁর নির্বাচনী এলাকার প্রতিটি অসহায় মানুষের খোঁজ নিয়মিত রাখছেন। এই দূর্যোগ মোকাবেলায় আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে।
 

এই বিভাগের আরো খবর