বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

মুসলিমদের উপর নির্যাতন বন্ধ করতে ঐক্যবদ্ধ হতে হবে : মুন্না খাঁন

প্রকাশিত: ১১ মার্চ ২০১৯  

ডেস্ক রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : সারা বিশ্বে মুসলিমদের উপর নির্যাতন বন্ধ করতে সকল মুসলমানদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন দৈনিক সংবাদচর্চার প্রকাশক ও সম্পাদক মুন্না খাঁন। সোমবার ডিআইটি পুরাতন জিমখানা যুব সমাজের উদ্যোগে ১১ তম বার্ষিক ওয়াজ মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।


মুন্না খাঁন বলেন, বিশ্বব্যাপী মুসলমানরা বিভিন্ন মতাদর্শে বিশ্বাসের ফলে মুসলমানদের মধ্যে গ্রুপি এবং দ্বন্দ্ব বাড়ছে। যার ফলে দিন দিন মুসলিম বিদ্বেষীরা মুসলমানদের উপর অত্যাচার নির্যাতন করে পার পেয়েছে যাচ্ছে। 


তিনি বলেন, সারা মুসলিম নির্যাতন বন্ধ করতে হলে আগে মুসলমানদের ঐক্যবদ্ধ হতে হবে। বিপদগ্রস্ত মুসলমানদের পাশে দাঁড়াতে হলে আমাদের দেশের আলেম সমাজকে একত্রিত হতে হবে। তাদেরকে কোরআনের ব্যাখ্যা দিয়ে মুসলমানদের এক শিবির আনতে হবে।


তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম এখানে কোন জঙ্গি সন্ত্রাসের স্থানে নেই। যারা ইসলামের দোহাই দিয়ে বোমা মেরে মানুষ হত্যা করে এরা ইসলামের শত্রু ইহুদিদের দালাল। 


ওয়াজ মাহফিলে কোরআন হাদিস থেকে ওয়াজ করেছেন  আল্লামা হযরত মাওলানা শহিদুল ইসলাম জাফরী , হযরত মাওলানা ক্বারি মিজানুর রহমান কুতুব পুরী, হযরত মাওলানা ক্বারি রেজাউল করিম ।
 

এই বিভাগের আরো খবর