মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

মীরু ও মীর সোহেলকে গ্রেফতারের দাবিতে কুতুবপুরবাসীর মানববন্ধন

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী মীর হোসেন মীরুর বিরুদ্ধে নানা অভিযোগ এনে মানববন্ধন করেছে কুতুবপুরের সাধারণ মানুষ। মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে আয়োজিত এই মানববন্ধনে, মীরুসহ তাঁর বাহিনীর সদস্যদের গ্রেফতার দাবি জানানো হয়। এ সময় বিতর্কিত নেতা নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেলের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ করে ভুক্তভোগী এলাকাবাসী।

 

শিকদার সেলিম নামে একজন মীরু ও মীর সোহেলের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, গত কয়েক দিন আগে আমি সন্ত্রাসী মীরুর বিরুদ্ধে ফতুল্লা থানায় একটি চাঁদাবাজির মামলা দেই। এই মামলা দেয়ার পর থেকেই তাঁরা আমার সাথে নানা অন্যায়, অত্যাচার শুরু করেছে। গত তিনদিন আগে আমার ভাই মুরাদকে পিস্তল ঠেকিয়ে তাঁর ব্যবসায়িক দোকান লুট করায়, তিনি (মুরাদ) ফতুল্লা থানায় একটি অভিযোগ করেন। এর পর  গত শুক্রবার রাতে ফতুল্লা থানার এসআই মিজান আমাকে (সেলিম) এবং মুরাদ ভাইকে বলেন যে, থানায় আসার জন্য। তখন আমি থানায় আসি এবং থানায় আসার সময় থানার গেটের সামনেই আমার গায়ে হাত তোলে মীর সোহেল আলী। মূলত মীরুর কথায় তিনি (মীর সোহেল) আমার গায়ে হাত তোলে। এবং সেদিন রাত্রেই আমার ভাইদেকে, আমাদের এলাকায় মারধর করে মীরু ও সোহেলের লোকজন।

 

তিনি বলেন, বিএনপি জামাত থেকে চলে আসা অনুপ্রবেশকারী হাইব্রিড নেতারা প্রশাসনের সুদ্ধি অভিযানকে নষ্ট করার জন্য, প্রশাসনের কার্যালয়ের ভিতরেই আমাদের গায়ে হাত তুলছে। যারা এই ধরনের কাজ করেছেন তাঁদের গ্রেফতার দল থেকে বহিষ্কার করতে হবে অবিলম্বে।

 

এলাকাবাসীর পক্ষে মানববন্ধনে উপস্থিত বক্তারা জানান, আমরা যারা এলাকায় সাধারণ ব্যবসায়ী আছি আমরাদের সাথে খুব খারাপ আচারণ করছে কিছু সন্ত্রাসী বাহিনী। আমাদের বিভিন্ন সময় মীরু ও মীর সোহেলের লোকজন চাঁদার জন্য অতিষ্ট করে  ফেরছে। আমরা সেই চাঁদার দিতে অস্বীকার করলেই আমাদেরকে পিস্তল ও মাদক দিয়ে পুলিশে দেয়ার হুমকি দিচ্ছে তাঁরা। এছাড়া, এলাকার একজন দিনমজুরও তাঁদের হাত থেকে রক্ষা পাচ্ছেনা। তাদেরকেও নানা হয়রানি করে সন্ত্রাসীরা। আমরা এই সন্ত্রাসীদের বিচারের জন্য পুলিশের কাছে জোর দাবি জানাচ্ছি এই মানববন্ধন থেকে।
মানববন্ধনে ফতুলার পাগলা, কুতুবপুর এলাকার সর্বস্তরের সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর