শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

মির্জা ফখরুলের নামে মামলা দায়েরে এড. সাখাওয়াতের নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নামে নারায়ণগঞ্জ আদালতে মামলা দায়েরের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি এড.সাখাওয়াত হোসেন খান। বৃহস্পতিবার ( ১৪ নভেম্বর ) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এড.সাখাওয়াত হোসেন খান এই নিন্দা ও প্রতিবাদ জানান।
 
প্রসঙ্গত, গত বুধবার (১৩ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ দ্বিতীয় সহকারি জজ আদালতের বিচারক শিউলি রানী সরকারের  আদালতে গঠনতন্ত্র না মেনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি'র পূর্ণাঙ্গ কমিটি গঠন করার অভিযোগ তুলে বিএনপি'র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৫ নেতাকে আসামী করে মামলা করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০নং ওয়ার্ড বিএনপি'র সাবেক সভাপতি গোলজার হোসেন খান ও একই ওয়ার্ডের সাবেক নিরক্ষরতা দূরীকরণ সম্পাদক নুরে আলম । আদালত মামলাটি আমলে নিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি এড.আবুল কালাম ও সাধারণ সম্পাদক এটিএম কামালকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন আদালত।
মামলার বিবাদিরা হচ্ছেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি এড.আবুল কালাম, সাধারণ সম্পাদক এটিএম কামাল, জেলা বিএনপি'র সভাপতি কাজী মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ এবং  বিএনপি'র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
 

এই বিভাগের আরো খবর