শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

মিন্নির জামিন শুনানি ৩০ জুলাই

প্রকাশিত: ২৩ জুলাই ২০১৯  

ডেস্ক রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও পরে হত্যা মামলার আসামি হওয়া আয়েশা সিদ্দিকা মিন্নির ফের জামিন শুনানির আবেদনের জন্য আগামী ৩০ জুলাই (মঙ্গলবার) ধার্য করেছেন আদালত। 


মঙ্গলবার (২৩ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আসাদুজ্জামান শুনানির এ দিন ধার্য করেন।


মিন্নির আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল বারী আসলাম জানান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মিন্নির জামিন নামঞ্জুর হওয়ায় জেলা ও দায়রা জজ আদালতে ‘মিস কেস’ হিসেবে মিন্নির জামিন শুনানির আবেদন করা হয়। পরে আদালত শুনানি শেষে নি¤œ আদালতের নথি তলব করে আগামী ৩০ জুলাই মিন্নির জামিন শুনানির দিন নির্ধারণ করেন।


এদিকে রিফাত হত্যা মামলার অভিযুক্ত হয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া কামরুল আহসান সাইমুনের জামিন আবেদন নামঞ্জুর করেছেন বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।


সকালে আবেদনের পর দুপুরে সাইমুনের জামিন আবেদনের শুনানি হয়। পরে শুনানি শেষে আদালতের ভারপ্রাপ্ত বিচারক মো. ইয়াসিন আরাফাত তার জামিন আবেদন নামঞ্জুর করেন। সাইমুনের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরো খবর