শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

মায়ের অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় হত্যার চেষ্টা

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে মা ও বোন জামাইয়ের পরকীয়ার সম্পর্ক দেখে ফেলায় সন্তানকে বিষ খাইয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মা নূর জাহান ও বোন জামাই আব্দুল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ।

 

বুধবার (28 আগস্ট) দুপুরে বাবা আতিকুর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন বলে নিশ্চিত করেছেন রূপগঞ্জ ভোলাবো ফাড়ির পুলিশ পরিদর্শক (ওসি) শহিদুল আলম।


এর আগে বুধবার সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার রানীপুরা এলাকা এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত নূরজাহান  বেগম (৪০) উপজেলার কাঞ্চন পৌরসভার রানীপুরা এলাকার আতিকুর রহমানের স্ত্রী ও  বোন জামাই আব্দুল্লাহ (২১) গাইবান্ধা জেলার সদর থানার ভেরাডাঙ্গা এলাকার ভবেশ বর্মনের ছেলে।        

 
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, আব্দুল্লাহ আগে হিন্দু ধর্মালম্বী ছিল। তার নাম ছিল সঞ্জয় বর্মণ। পরে  সে হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলে  তার নাম পরিবর্তন করে রাখা হয় আব্দুল্লাহ।

 

সে রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপ-শহরের বাণিজ্য মেলার নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করে আসছিল। কাজ করার সুবাদে নূরজাহান বেগমের মেয়ে খাদিজা আক্তার (১৭) এর সাথে পরিচয় হয় তার। এক পর্যায়ে তাদের মধ্যে  প্রেমের সম্পর্কে গড়ে উঠে।


এরই জেরে খাদিজার মা ও পরিবারের সাথে আব্দুল্লাহ্র সুসম্পর্ক তৈরি হয়। এক পর্যায়ে নুরজাহান বেগমের সাথে আব্দুল্লাহ্র পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। পরে এ সম্পর্ক আরও জোরালো করতে আব্দুল্লাহর সঙ্গে খাদিজা আক্তারের বিয়ে দেন নুরজাহান বেগম।  


নূরজাহান বেগমের স্বামীর আতিকুর রহমান একজন চা দোকানী। স্বামীর অনুপস্থিতিতে নূরজাহান ও আব্দুল্লাহ বিভিন্ন সময় শারীরিক সম্পর্কে লিপ্ত হতো। আতিকুর রহমান বিষয়টি টের পেলে পরিবারে অশান্তি শুরু হয়।

 

এদিকে গত মঙ্গলবার মধ্যরাতে ছেলে সাদিকুল ইসলাম (১০) তার মা নূরজাহান ও বোন জামাই আব্দুল্লাহর অবৈধ শারীরিক সম্পর্ক দেখে ফেলে। পরে সাদিকুলকে হত্যার উদ্দেশ্যে আপেলের সঙ্গে মিশিয়ে বিষ মিশ্রিত আপেল খাওয়ায় মা নূরজাহান ও বোন জামাই আব্দুল্লাহ। আপেল খাওয়ার পর সাদিকুর অসুস্থ্য হয়ে পড়ে।

 

তাকে স্থানীয় সূফী দায়েমউদ্দিন হাসপাতালে ভর্তি করালে সেখানকার চিকিৎসক সাদিকুলের আপেলে বিষ ছিলো বলে নিশ্চিত করেন। সাদিকুল কিছুটা সুস্থ হলে তার জবানবন্দি অনুযায়ী মা নূরজাহান বেগম ও বোন জামাই আব্দুল্লাহকে গ্রেফতার করে পুলিশ। 


রূপগঞ্জ ভোলাবো ফাড়ির পুলিশ পরিদর্শক (ওসি) শহিদুল আলম  জানান, জিজ্ঞাসাবাদে নূরজাহান বেগম ও আব্দুল্লাহ পরকীয়ার সম্পর্ক ও ছেলে সাদিকুল ইসলামকে হত্যার চেষ্টার কথা স্বীকার করেছেন। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। 

এই বিভাগের আরো খবর