বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

মানবতার সেবায় বসুন্ধরা ও রংধনু গ্রুপ  

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে মহামারি করোনা ভাইরাসে কর্মহীন কর্মজীবী ৫০ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী বসুন্ধরা ও রংধনু গ্রুপ। 

 

বুধবার (১ এপ্রিল) সকালে রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক উপজেলার নাওড়া এলাকা থেকে এ কার্যক্রমের সূচনা করেন। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি ডাল, ১ লিটার তেল ও ১টি সাবান।

 

খাদ্যসামগ্রী বিতরণকালে রফিকুল ইসলাম বলেন, দেশের এমন বিপর্যয়কালে ৫০ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ খুবই সামান্য মাত্র। রংধনু গ্রুপ ও বসুন্ধরা গ্রুপের পক্ষে  থেকে  এই ৫০ হাজার পরিবারের পাশাপাশি আরো বৃহৎ আকারে বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। বসুন্ধরা ও রংধনু গ্রুপের  চেয়ারম্যান যদি আহার গ্রহণ করার সামর্থ্য রাখেন তাহলে যতোই মহামারি দেখা দিক আল্লাহর রহমতে রূপগঞ্জের কোন মানুষ অভুক্ত থাকবে না। বাসায় বাজার নেই এমন কেউ থাকলে তার সাথে সরাসরি যোগাযোগেরও আহবান জানান রফিকুল ইসলাম।

 

এ সময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমানসহ স্থানীয় ইউপি সদস্যগণ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

এই বিভাগের আরো খবর