শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

মাদকের সাথে কোন আপোষ নয় : এসপি হারুন

প্রকাশিত: ২৯ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মাদকের সঙ্গে কোন আপোষ হবেনা এমন দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, কাউকে ছাড় দেওয়া হবে না। পুলিশ প্রশাসনেরও কেউ যদি মাদককে প্রশ্রয় দেয় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। 

 

শনিবার (২৯ জুন) বিকেল ৪টার দিকে সোনারগাঁর জনপ্রতিনিধি ঐক্য পরিষদ আয়োজিত একটি বর্ণাঢ্য ও প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। প্রীতি ফুটবল ম্যাচের আগে বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের দল (পুলিশ সুপার একাদশ) ও সাংসদ লিয়াকত হোসেন খোকা এমপি  দল (জাতীয় সংসদ সদস্য একাদশ)। 

 

পুলিশ সুপার আরো বলেন, ‘নারায়ণগঞ্জ এক সময়ে প্রাচ্যের ডান্ডি ছিল। এ নারায়ণগঞ্জকে দিয়ে এক সময়ে বাংলাদেশকে পরিচিত করা হতো। সেই নারায়ণগঞ্জের ঐতিহ্য কোনভাবে ভুলুন্ঠিত করতে দেওয়া যাবে না। দেশের অগ্রযাত্রাকে সমুন্নত রাখতে হলে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজদের রুখতে হবে। তাদের থামাতে হবে। তাদেও কোনভাবে প্রশ্রয় দেওয়া যাবে না। তাই নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসন স্বোচ্চার আছে। 

 

খেলায় পুলিশ সুপারের  দল ২ গোলের ব্যবধানে এমপি লিয়াকত হোসেন খোকার দলকে পরাজিত করেন। পুলিশ সুপার দলের কনস্টবল মহিদুল ইসলাম বাদল ও নোমান আহমদ রুবেল একটি করে গোল করেন। প্রীতি ফুটবল ম্যাচের স্লোগান ছিল ‘মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমরা স্বোচ্চার’। 

 

আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ থানার উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার, উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনসহ উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ।
 

এই বিভাগের আরো খবর