মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

মাদকের ডন কুট্টি গ্রেফতার, বিদেশী পিস্তল-গুলি ও ইয়াবা উদ্ধার

প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জের মাদকের ডন, প্রায় ডজন খানেক মামলার পলাতক আসামী আনোয়ার হোসেন কুট্টি (৩৬) কে গ্রেফতার করেছে র‌্যাব ১১’র একটি আভিযানিক দল।

 

পরে তার দেয়া তথ্যমতে গোপন বাড়ি থেকে তল্লাশী করে ২ রাউন্ড গুলিভর্তি ম্যাগাজিনসহ একটি  বিদেশী পিস্তল ও ২শ’ ইয়াবা উদ্ধার করা হয়।


মঙ্গলবার দুপুরে র‌্যাব ১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।\


সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেথ করা হয়, গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের আজিবপুরস্থ কোনাপাড়া রেললাইন থেকে সোমবার (১২ আগষ্ট) দুপুরের দিকে মাদক ব্যবসায়ী কুট্টি’কে গ্রেফতার করা হয়।


গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে কুট্টি জানায়, সোনারগাঁ থানাধীন নানাকি এলাকায় তার একটি গোপন বাড়ি রয়েছে। সেখানে সে অবৈধ মাদকদ্রব্য মজুদ রাখে।


প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গ্রেফতারকৃত কুট্টি’কে নিয়ে রাত আনুমানিক ১১ টার দিকে নারায়ণঞ্জের সোনারগাঁয়ের নানাকি গ্রামে তার গোপন বাড়িতে তল্লাশীকালে ২০০ পিস ইয়াবা ও ০২ রাউন্ড গুলিভর্তি ম্যাগাজিনসহ ০১টি বিদেশী পিনাকল উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃত কুট্টি জিজ্ঞাসাবাদে আরো জানায়, সে প্রায় ১৫ বছরের অধিক সময় ধরে অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত।  প্রথম দিকে হেরোইন বিক্রি করলেও পরে পাইকারী হারে ইয়াবা বিক্রি করত।


বক্সবাজার থেকে ইয়াবার চালান এনে সিদ্ধিরগঞ্জ ও আশেপাশের এলাকায় খুচরা মাদক বিক্রেতাদের ইয়াবা সরবরাহ করত। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ১টি খুন ও ৮ টি মাদক মামলা রয়েছে।  


গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।  
 

 

এই বিভাগের আরো খবর