শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

মাদক মামলায় কাশেম নামের এক বৃদ্ধার ৬ মাসের কারাদন্ড

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ২০১২ সালের রূপগঞ্জ থানার দায়েরকৃত একটি মাদক মামলায় আবুল কাশেম (৫৫) নামের এক বৃদ্ধকে ৬ মাসের সশ্রম কারাদন্ড, ২ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ২ মাসের কারাদন্ড দিয়েছেন আদালত। একই মামলায় জাকির হোসেন (৪০) নামের একজনকে বেকসুর খালাশ প্রদান করা হয়েছে।


বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালত আসামীদের অনুপস্থিতে এই রায় প্রদান করেন। সাজাপ্রাপ্ত আসামি আবুল কাশেম রূপগঞ্জ থানার দীঘিববারো এলাকার মৃত. সমির উদ্দিনের ছেলে ।


রায়ের সত্যতা নিশ্চিত করে বেঞ্চ সহকারী জাকির হোসাইন জানান, ২০১২ সালের রূপগঞ্জ থানার দায়েরকৃত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯৯০ সনের ১৯ (১) এর ৭ (ক) ধারায় আবুল কাশেম (৫৫) নামের এক বৃদ্ধকে ৬ মাসের সশ্রম কারাদন্ড, ২ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ২ মাসের কারাদন্ড দিয়েছেন আদালত ও একই মামলায় জাকির হোসেন (৪০) নামের একজনকে বেকসুর খালাশ প্রদান করা হয়েছে।

আদালত সূত্র জানাগেছে, ২০১২ সালের ১ জুলাই ১০ টার সময় রূপগঞ্জ থানার তারাবো বিশ্বরোডের পূর্ব পাশে মনির হোটেলের সামনে পাকা রাস্তার উপর হইতে ডিবি পুলিশ আবুল কাশেমের কাছ থেকে ১ কেজি গাঁজা ও জাকির হোসেনের কাছ থেকে ২৫ পুড়িয়া গাঁজা জব্দ করে। পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয় ।
 

এই বিভাগের আরো খবর