শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজের প্রচারপত্র বিতরণ উদ্বোধন

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ-এর পক্ষ থেকে মাদকের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারপত্র বিতরণের উদ্বোধন করা হয়েছে।

 

সোমবার (২৫ মার্চ) সকালে হাজীগঞ্জ বাজার এলাকায় এ প্রচারপত্র বিতরণের উদ্বোধন করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ-এর নারায়ণগঞ্জ জেলা কমিটির ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এড. নূরুল হুদা ।

 

প্রচারপত্র বিতরণের উদ্বোধনকালে তিনি বলেন, মাদক বিক্রেতারা দেশ ও জাতীর শত্রু। এদের রাতারাতি ধনী হওয়ার লালশার কারণেই জ্বলেপুড়ে খান খান হচ্ছে আমাদের কোমলমতি কিশোর-যুবকের সোনালী ভবিষ্যৎ, ধ্বংস হচ্ছে দেশ ও জাতী। সুতরাং যে কোন মূল্যে এই হায়ানাদের প্রতিহত করতেই হবে। এদের সমূলে উৎপাটনই হোক ভবিষ্যৎ প্রজন্মের কাছে আমাদের অঙ্গিকার।

 

এ সময় মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ-এর আহবায়ক বদরুল হক বলেছেন, আসুন আমরা তাদের প্রতিহত করি যারা আমার সমাজকে মাদকে সংক্রমিত করলো, যারা আমাদের সাজানো বাগানে আগুন দিলো। আর সে আগুনে যারা দগ্ধ হলো তাদের চিকিৎসা সেবা নিশ্চিত করি। কেননা আমাদের মনে রাখতে হবে, মাদকাসক্তরা আমাদের দায়িত্বহীনতায় সৃষ্ট সামাজিক অবক্ষয়ের শিকার একজন অসহায় ভূক্তভোগী। প্রতিটি মাদকাসক্তকে অসুস্থ বিবেচনায়  স্নেহ-মমতা, ভালোবাসা-আদরে তার পাশে দাঁড়াই। কেননা আপনার, আমার আন্তরিক মমতাই পারে একজন মাদকাসক্তকে নতুন করে বাঁচার শক্তি যোগাতে। আর তাই মাদক প্রতিরোধে বৃহত্তর ঐক্য গড়ে তুলতে হবে।

 

মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ-এর সদস্য সচিব আবু হাসান টিপুর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মহী, বীর মুক্তিযোদ্ধা বাচ্চু মিয়া, ফ্লাইট সার্জেন্ট (অব) এম.এন জামান, বিশিষ্ট সমাজসেবক মোক্তার হোসেন, শাহ হক, হালিম বেপারী, গাজী শাহআলম, ইয়াছিন মিয়া, কামাল হোসেন, আব্দুর সবুর মোল্লা, মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ-এর যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম আরজু, খোকন রাজ, আবুল বাশার প্রমুখ।

 

মাদক বিরোধী প্রচার পত্রের উদ্বোধনী শেষে হাজীগঞ্জসহ আশপাশের এলাকাসমূহে প্রচারপত্র বিতরণ করা হয়।

এই বিভাগের আরো খবর