বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

মাদক ও আকাশ সংস্কৃতি যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে : ভিপি বাদল

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল) বলেছেন, গ্রামে গঞ্জে এখন অবাধে মাদক পাওয়া যাচ্ছে। মাদক ও আকাশ সংস্কৃতি যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে। তাই মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে সমাজ থেকে বহিস্কার করা হউক। এ বিষয়ে সবার এগিয়ে আসা ও সচেতনতার খুব প্রয়োজন। 


বঙ্গবন্ধুকে হত্যা করার মাধ্যমে বাংলাদেশকে ১ হাজার বছর পিছিয়ে দেয়া হয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ পদ্মা সেতু, কর্ণফূলী ট্যানেল, মেট্রোরেলসহ বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে এবং রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, ফ্লাইওভার সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের কারণে জনগণ ব্যাপকভাবে তার সুফল পাচ্ছে। নেত্রী বেঁচে থাকলে বাংলাদেশ ১ হাজার বছর এগিয়ে যাবে। 


তাই সর্বস্তরের সকলের নিকট শেখ হাসিনার জন্য দোয়া কামনা করছি, যাতে মহান আল্লাহ তাকে দীর্ঘায়ু দান করেন। বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে আমাদেরকে সমাজ ও দেশের জন্য কাজ করতে হবে। আমাদের প্রত্যেককে ৫ ওয়াক্ত নামায পড়তে হবে, মানুষের খেদমতে কাজ করতে হবে এবং মা-বাবার প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। আমাদের কারোর দ্বারা যাতে অপরের কোন ধরণের ক্ষতি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। 


বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধু পাঠাগারের উদ্যোগে মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকেলে বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের আওতাধীন জাঙ্গাল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভা ও শীতবস্ত্র (কম্বল) বিতরণে প্রধান অতিথির বক্তৃতায় ভিপি বাদল এসব কথা বলেন। 


বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক শাহ জামানের সভাপতিত্বে, বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসাইনের সার্বিক সহযোগিতায় ও মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমান উল্লাহ আমানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, আয়নাল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আজিজুল হক (আজিজ), উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও ধামগড় ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক আমির হোসেন দেওয়ান, জেলা যুবলীগের সদস্য মিঠু, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ খোকনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কয়েক শত স্থানীয় শীতার্ত নারী-পুরুষ উপস্থিত ছিলেন। 


পরে ২ শতাধিক অসহায় ও দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।  
 

এই বিভাগের আরো খবর