বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

মাতৃভাষা দিবসে সিদ্ধিরগঞ্জে সাংস্কৃতিক প্রতিযোগিতা

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২০  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪)  : আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরণে সিদ্ধিরগঞ্জে সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করেছে শিফা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ। 

 

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকালে নাসিক ৩নং ওয়ার্ডস্থ বটতলা এলাকায় স্কুলের নিজস্ব ক্যাম্পাসে শিক্ষার্থীদের নিয়ে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এর আগে ভাষা শহীদদের স্মরণে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন স্কুলের পরিচালকবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা।

 

সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন, স্কুলের চেয়ারম্যান শাহাদৎ হোসেন স্বপন। প্রতিযোগিতায় ১ম ও ২য় স্থান অর্জনকারীদের পুরস্কৃত করা হয় এবং সকল অংশগ্রহণকারীদের শান্ত¦না পুরস্কার প্রদান করা হয়।

 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. শাহ্জালাল বাদল।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা আবু জাফর টিপু, শিফা ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক মো. আলমগীর হোসেন, আবু ইউনুছ সুজন ও খন্দকার হাফেজ আহাম্মেদ। এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকগণ এ সময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর