বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

মাজেদ হত্যা মামলার প্রধান আসামি বুলুর ২ দিনের রিমান্ড মঞ্জুর

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বিদেশ নিয়ে যাওয়ার কথা বলে মাজেদ আলী হত্যা মামলার প্রধান আসামি আদম বেপারী মহিউদ্দিন ওরফে বুলুর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পুলিশের আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার (২০ আগস্ট) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলম এ আদেশ দেন।


মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে মূল রহস্য উদঘাটন করার জন্য রিমান্ডে এনে ব্যাপক জিঞ্জাসাবাদের লক্ষ্যে পুলিশ ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আদালত শুনানী শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।  গ্রেফতারকৃত আসামি মহিউদ্দিন ওরফে বুলু মুন্সিগঞ্জের গজারিয়া থানার দড়িবাউশিয়া আওয়ালের বাড়ির ভাড়াটিয়া।


মামলা সূত্রে জানা যায়, নাজমা বেগম (৩৫) ও তার স্বামী মো. মাজেদ আলী বিদেশ যাওয়ার উদ্দেশ্যে মহিউদ্দিন বুলু নামের এক আদম ব্যবসায়ীর কথায় পাবনা থেকে নারায়ণগঞ্জে আসে। 


বুলু তাদেরকে ফতুল্লার টাগারপাড় এলাকায় একটি ভাড়া বাসায় রাখে। পাসপোর্ট, ভিসা, মেডিকেল ও বিভিন্ন কাজের কথা বলে বুলু তাদের কাছে থেকে ২ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়। 


বুলু তাদের বিদেশ না নিয়ে নানা ছলচাতুরি করে কালক্ষেপন করতে থাকে। গত ১০ মার্চ মহিউদ্দিন বুলু বিকেলে ঘুরতে যাওয়ার কথা বলে কৌশলে মাজেদ আলীকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। রাতে বুলু ফিরে আসলেও মাজেদ আলী আর ফিরে আসেনি। তখন থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। 


সন্ধ্যা পেরিয়ে রাত আসলেও মাজেদ আলী বাসায় ফিরে না আসায় নাজমা বেগম স্বামীর জন্য কান্নাকাটি করলে আদম বেপারী মহিউদ্দিন বুলু কৌশলে পালিয়ে যায় এবং নাজমা বেগমের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।


পরে র‌্যাব-১১ এর একটি বিশেষ গোয়েন্দা দল নিখোঁজ মাজেদ আলীর সন্ধান ও সন্দেহভাজন মহিউদ্দিন বুলুকে গ্রেফতারের জন্য গোয়েন্দা কার্যক্রম শুরু করে। বেশ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে গত ৮ এপ্রিল তাকে আটক করা হয়
 

এই বিভাগের আরো খবর