শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

মাগফিরাতের শুরুতে ‘যুগের চিন্তা’ পরিবারের ইফতার

প্রকাশিত: ১৭ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : পবিত্র মাহে রমজানে মাগফিরাতের শুরুতে অনুষ্ঠিত হয়ে গেল দৈনিক যুগের চিন্তা পরিবারের ইফতার মাহফিল। শুক্রবার চাষাড়া কার্যালয়ে এ আয়োজন করেন দৈনিক যুগের চিন্তা’র সম্পাদক ও প্রকাশক আবু আল মোরছালীন বাবলা। 

নির্বাহী সম্পাদক এজাজ কোরেশী’র সার্বিক তত্বাবধানে ইফতার পার্টিতে দৈনিক যুগের চিন্তা ও যুগের চিন্তা ২৪.কম এর সকল সাংবাদিক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
 
এ সময় সংক্ষিপ্ত আলোচনায় সম্পাদক আবু আল মোরছালীন বাবলা পত্রিকার বর্তমান অবস্থা সম্পর্কে কথা বলেন। তিনি সকলকে একটু মনযোগী হয়ে কাজ করার পরামর্শ দেন। যুগের চিন্তা পাঠক প্রিয় পত্রিকা। ভাল সংবাদ থাকে বলেই যুগের চিন্তা পাঠক সমাজে একটা স্থায়ী জায়গা তৈরী করে নিতে পেরেছে। 

প্রতিদিন আমাদের সংবাদকর্মী ও কলা-কুশলীরা মাথার ঘাম পায়ে ফেলে কাজ করেন। আমরা প্রতিদিনই পাঠকের কাছে পরীক্ষা দেই। সবকিছু মিলিয়ে আমাদের টীম স্পীড ভাল। আমরা আরো ভাল করবো এটা আমাদের ও পাঠকদের প্রত্যাশা । 
 
তিনি আরো বলেন, কোন অপশক্তি পাঠকপ্রিয় দৈনিক যুগের চিন্তা’র চলার পথে বাঁধা হয়ে দাঁড়াতে পারবেনা। যুগের চিন্তার ছাপা পত্রিকার পাশাপাশি অনলাইন নিউজন পোর্টালও বেশ জনপ্রিয়। এখন তুমুল প্রতিযোগীতার মার্কেট। 

আমরা বরাবরই এগিয়ে থাকতে চাই। মনে কোন কুন্ঠাবোধ রেখে কাজ করলে চলবেনা। সর্বশেষ আমাদের পাঠকদের চাহিদা ও প্রত্যাশা যেন  আমরা এভাবেই পুরণ করে যেতে পারি। সে লক্ষ্যে সকলের দোয়া চাই। 
 

ইফতার  মাহফিলে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক অহিদুল হক খান, ইমতিয়াজ আহমেদ, মোশতাক আহমেদ শাওন, শেখ মাকছুদুর রহমান, নুরুল ইসলাম নুরু, ফরিদ আহমেদ বাধন, সৈয়দ সিফাত আল রহমান লিংকন, মাহফুজ সিহান, কে এইচ মিলন, মেহেদী হাসান, শামীমা রীতা, শাহজাহান দোলন, নুসরাত জাহান সুপ্তি, জহিরুল হক, রাসেল আদিত্য, মামুনুর রহমান, সেলিম চৌধুরী, আব্দুল লতিফ ও ফারুক হোসেন।

 

 

এই বিভাগের আরো খবর