বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

মাগফিরাত কামনা করে এহসান আহমেদের জন্য দোয়া

প্রকাশিত: ১৪ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজার বড় ভাই প্রয়াত এহসান আহমেদের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। 

 

শুক্রবার (১৪ জুন) বাদ আছর নগরীর আল্লামা ইকবাল রোড জামে মসজিদে এহসান আহমেদের কুলখানি উপলক্ষে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। কুলখানিতে তার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

আল্লামা ইকবাল রোড জামে মসজিদের খতিব মাওলানা মো.রফিকুল ইসলাম দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। 

 

দোয়া মাহফিলে  এহসান আহমেদের ছোট ভাই নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ রুমন রেজা, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম, বিকেএমইএ ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুল হক, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, সাবেক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, বিকেএমই’র পরিচালক জিএম ফারুক, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাডভোকেট জিয়াউল ইসলাম কাজল, রাজনীতিবিদ, আইনজীবী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

প্রসঙ্গত, এহসান আহমেদ মস্তিষ্কের রক্তক্ষরণে এগারো দিন ধরে সংজ্ঞাহীন অবস্থায় পিজি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর সোমবার (১০ জুন) রাতে তিনি ইন্তেকাল করেন। তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। ১১ জুন সকাল ১০টায় আল্লামা ইকবাল রোড জামে মসজিদে এহসান আহমেদের জানাজা নামাজ শেষে মাসদাইর কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হয়।  
 

এই বিভাগের আরো খবর