শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

মা হারানো সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে চাচা আটক

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাড়ে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে তারই চাচার বিরুদ্ধে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) দিবাগত রাতে সোনারগাঁর অলিপুরা এলাকা থেকে জীবন (২৭) নামে ঐ চাচাকে আটক করেছে র‌্যাব-১১। ধর্ষণের শিকার শিশুটি বর্তমানে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া সরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছে। 


শিশুটির দাদী এ বিষয়ে বলেন, গত সোমবার নাতিন আইসা বলতাছে ব্যাথা। কে ব্যাথা দিসে জানতে চাইলে কয় আমার আমার বড় ছেলের (চাচা) কথা। আবার নিজের বাবার কথাও কইতাছে। ছোট থেকেই মা হারানো আমার নাতিনের কে এমন সর্বনাশ করছে এটা আল্লাহই ভালো জানে।  আর যদি আমার ছেলেরাও এর সাথে জড়িত থাকে তাহলে তাদেও যাতে সর্বোচ্চ শাস্তি হয়। 


তিনি আরো জানান, দেড় বছর বয়সেই ভুক্তভোগী শিশুটির মা মারা যায়। তারপর থেকেই এ চাচা আর চাচি ওকে ছোটবেলা থেকে নিজের সন্তানের মত বড় করছে। এখন কেমনে কি হইলো এটাই তো বুঝতাছি না।  আমার এতিম নাতিটার এত বড় সর্বনাশ কে করল। যদি সেটা আমার ছেলেও হয় তবুও যাতে সর্বোচ্চ শাস্তি হয়। এটাই আমার চাওয়া।


এ বিষয়ে বুধবার (১১ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ র‌্যাব ১১ মিডিয়া অফিসার আলেপ উদ্দিন স্বাক্ষরিত বিভিন্ন গণমাধ্যমে পাঠানো একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শিশুটির পরিবার ও অভিযুক্ত জীবনের পরিবার একই বাড়িকে পাশাপাশি কক্ষে বসবাস করতো। 


শিশুটি জীবনের বাড়িতে প্রাই আসা যাওয়া করতো। সর্বশেষ গত সোমবার (৯ ডিসেম্বর) দুপুর ১টায় শিশুটিকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করার পর কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখানো হয়। 


এরপর, গোপন সূত্রের মাধ্যমে পাওয়া তথ্যে ভিত্তিতে অভিযুক্ত জীবনকে সোনারগাঁ অলিপুরা এলাকা থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইননানুগ কার্যক্রম চলমান রয়েছে। 
 

এই বিভাগের আরো খবর