শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

মহান বিজয় দিবস উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৯  

ডেমরা (যুগের চিন্তা ২৪) : মহান বিজয় দিবস উপলক্ষে ডেমরার কোনাপাড়া এলাকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণ ৬৪নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকেলে কোনাপাড়ার শাহ জালাল রোডে পাঁচ শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।


৬৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এসএম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ৬৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুল। 

 

এ সময়ে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম অরিফ হোসেন, ডেমরা দলিল লিখক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন, ইকবাল হোসেন প্রমুখ। 


প্রধান অতিথি মাসুদুর রহমান মোল্লা বলেন, দেশে ধীরে ধীরে শীত তীব্রতর হচ্ছে। আমাদের চারপাশে অসংখ্য হতদরিদ্র মানুষের বসবাস। যাদের শীতবস্ত্র কেনার সামর্থ নেই। সে সকল অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র তুলে দিয়ে যুবলীগ কর্মীরা একটি মহৎ কাজ সম্পাদন করলো। এভাবে হতদরিদ্র মানুষের পাশে সকল সামাজিক ও রাজনৈতিক সংগঠনসহ সমাজের ধর্নাঢ্য ব্যক্তিরা এগিয়ে আসলে দুঃস্থ মানুষেরা ভীষণভাবে উপকৃত হবে। 


এসএম সোহেল বলেন, দুঃস্থ অসহায় মানষেরা আমাদের সমাজেরই অংশ। তাদের সেবা করা আমাদের দায়িত্ব ও কর্তব্য বলে আমরা মনে করি। তাছাড়া মানব সেবা হচ্ছে পরম ধর্ম। মানুষের সেবা করলে সৃষ্টিকর্তাও খুশী হন।


তিনি আরও বলেন, আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার আদর্শকে লালন করে রাজনীতি করি। আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন সবসময় মানুষের কল্যাণে কাজ করে।

এই বিভাগের আরো খবর