বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

মন্ত্রী গাজীর রোগমুক্তি কামনায় জেলা পরিষদের দোয়া

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য এবং পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর (বীরপ্রতীক)  রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ।

১৫ জানুয়ারি বুধবার দুপুর ১২টায় জেলা পরিষদের মিলনায়তনে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ডিডি এলজি জাহেদুর রহমান ও জেলা পরিষদের সদস্য সিরাজুল ইসলাম, মাহমুদা মালা, মোস্তফা চৌধুরী, নুর আলম খান, কামরুল হাসান তুহিন, মোস্তাফিজুর রহমান, ফারুক হোসেন, মজিবুর রহমান, আলাউদ্দিন হাজি সহ সকল কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য এবং পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর (বীরপ্রতীক) গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তিনি রাজধানীর আজগর আলী হাসপাতালে আইসিইউতে ভর্তি হন। ১৫ দিন ধরে নিউমোনিয়ায় আক্রান্ত হঠাৎ করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। 

পরে শনিবার সন্ধ্যায় তাকে রাজধানীর গেন্ডারিয়া আজগর আলী হাসপাতালে ভর্তি করলে অবস্থা অবনতি দেখে চিকিৎসকরা আইসিইউতে ভর্তি রাখেন। আরো উন্নত চিকিৎসার জন্য মন্ত্রীকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেয়ার চেষ্টা করা হয়। 

আবহাওয়া খারাপ থাকায় শনিবার এয়ার অ্যাম্বুলেন্স সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা হয়নি।  রোববার সকালে এয়ার অ্যাম্বুলেন্সে করে নিয়ে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হন।
 

এই বিভাগের আরো খবর